পাবনায় ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: পাবনায় রেললাইন হাঁটা-চলা করার সময় ঢালারচর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (০২ ফেব্রুয়ারী) রাত ৮ টার দিকে সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের কোলাদী গ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। তবে সে মানসিক ভারসাম্যহীন (প্রতিবন্ধী) ছিলেন।
জানা গেছে, রাজশাহী থেকে ঢালারচরগামী ঢালারচর এক্সপ্রেস ট্রেনটি সদরের কোলাদী -হলুদবাড়িয়া গ্রাম অতিক্রম করা সময় ট্রেন লাইন দিয়ে হাটাহাটি করা ওই যুবক ট্রেনে কাটা পড়ে। অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। এসময় স্থানীয়রা পুলিশে খবর দিলে থানা পুলিশ রেলওয়ে পুলিশকে বিষয়টি অবগত করেন। এরপর (রেল পুলিশ) এসে মরদেহ উদ্ধার করে।
স্থানীয়রা জানান, মানসিক ভারসাম্যহীন এই যুবককে প্রায়ই এলাকায় ঘোরাফেরা করতে দেখা গেছে। বেশিরভাগ সময় সে ট্রেন লাইন দিয়েই বেড়াতো। দিনশেষে রাত হলে রেললাইনের পাশে বা মসজিদে বারান্দায় ঘুমাতো। এলাকার বিভিন্ন বাড়িতে গিয়ে চেয়ে চেয়ে খেয়ে দিন কাটাতো। ট্রেন দুর্ঘটনায় তার মাথা ফেটে মগজ বের হয়ে গেছে এবং শরীরের বিভিন্ন অংশ থেতলে গেছে।
ঈশ্বরদী জিআরপি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:হাবিবুর রহমান বিটিসি নিউজকে জানান, রাত পৌনে ১০ টার দিকে খবর পেয়ে জিআরপি পুলিশের একটি টিম পাঠিয়েছি।  নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম-ঠিকানা এখনো জানা যায়নি। তবে সে মানসিক ভারসাম্যহীন (প্রতিবন্ধী) ছিল। পরিচয় জানতে পুলিশ কাজ করছে। মরদেহ ময়নাতদন্ত করা হবে। ইউডি মামলা হবে। পরিবারের সন্ধান না পাওয়া গেলে আঞ্জুমান মফিদুল ইসলাম নামের স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে দাফনের ব্যবস্থা করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জহুরুল ইসলাম / পাবনা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.