পাটগ্রামে পুলিশের জালে অজ্ঞান পার্টি, গ্রেপ্তার ৩

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় অজ্ঞান পার্টির একটি চক্রের সন্ধান পেয়েছে পুলিশ। এই চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।
আজ বুধবার (২৬ ফেব্রুয়ারী) দুপুরে থানা চত্বরে প্রেস ব্রিফিংয়ে লালমনিরহাট সিনিয়র সহকারী পুলিশ সুপার (বি- সার্কেল) তাপস সরকার এ তথ্য জানান।
পুলিশ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, উপজেলার বিভিন্ন এলাকার বসতবাড়িতে চেতনানাশক ব্যবহার করে চুরির ঘটনা বৃদ্ধি পাওয়ায় অজ্ঞান পার্টির সদস্যদের ধরতে জেলা পুলিশ সুপারের নির্দেশে অভিযানে নামে পুলিশ।
সর্বশেষ গত ২৫ ডিসেম্বর জোংড়া ইউনিয়নের মমিনপুর গ্রামের ফইমুদ্দিনের বাড়িতে ঢোকে অজ্ঞান পার্টির সদস্যরা। পরে পানীয় ও খাদ্যের সাথে চেতনানাশক ঔষধ মিশিয়ে পরিবারের লোকজনদের অজ্ঞান করে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায় চক্রটি।
এ ঘটনায় ফইমুদ্দিন পাটগ্রাম থানায় একটি অভিযোগ দেন। অভিযোগের সূত্র ধরে অজ্ঞান পার্টির চক্রের সদস্যদের ধরতে পুলিশের একটি টিম অভিযানে নামে। সিনিয়র সহকারি পুলিশ সুপার (বি- সার্কেল) তাপস সরকার ও পাটগ্রাম থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোজাম্মেল হকের নের্তত্বে স্বল্প সময়ের মধ্যে পুলিশ অজ্ঞান পার্টির চক্রের সন্ধান পায়।
গতকাল মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এ চক্রের তিন সদ্যসকে আটক করে।
আটককৃতরা হলেন, উপজেলার বাউরা ইউনিয়নের জমগ্রামের আমিনুর রহমান (২৭), একই ইউনিয়নের নবীনগরের আব্দুর রহমান (৩৮) ও জগতবেড় ইউনিয়নের ভান্ডারদহ এলাকার সিরাজুল ইসলাম (২৬)।
গ্রেপ্তারকৃতদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে জানিয়ে পুলিশ সুপার তাপস সরকার বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ‘দলের অন্য সদ্যদের আটকের চেষ্টা চলছে।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.