পাটগ্রামে আ’লীগের বিদ্রোহী প্রার্থী বহিস্কার

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী আসাদুজ্জামান আসাদকে বহিস্কার করা হয়েছে।
আজ বুধবার (০৩ফেব্রুয়ারী) মোতাহার হোসেন এমপি’র ব্যক্তিগত কর্মকর্তা অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল এ তথ্য নিশ্চিত করেন। এর আগে গত বৃহস্পতিবার বহিস্কার সংক্রান্ত একটি পত্র তাকে পাঠানো হয়।
জেলা আওয়ামীলীগের সভাপতি মোতাহার হোসেন এমপি ও সাধারণ সম্পাদক মতিয়ার রহমান দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ তুলে কাজী আসাদুজ্জামান আসাদকে বহিস্কার করেন।
জানা গেছে, জেলার পাটগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ থেকে উপজেলা যুবলীগের সভাপতি রাশেদুল ইসলাম সুইটকে মনোনয়ন দেয়া হয়। ওই পৌরসভায় মেয়দ পদে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা কাজী আসাদুজ্জামান আসাদ বিদ্রোহী প্রার্থী হিসেবে নারিকেল গাছ মার্কা নিয়ে নির্বাচন করছেন। ফলে তাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ তুলে বহিস্কার করেন জেলা আওয়ামীলীগ। একই সাথে সদর পৌরসভায় যুবলীগ নেতা রেজাউল করিম স্বপনও বিদ্রোহী প্রার্থী হিসেবে নারিকেল গাছ মার্কা নিয়ে নির্বাচন করেছেন। তাকেও এর আগে বহিস্কার করা হয়েছে।
তবে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিদ্রোহী প্রার্থী কাজী আসাদুজ্জামান আসাদের দাবী, ভুল প্রার্থীকে মনোনয়ন এনে দিয়েছে জেলা আওয়ামীলীগ। ১৪ তারিখে এ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীর ভরাডুবি হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.