পাটকেলঘাটায় কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্য সহকারীকে কুপিয়ে জখম

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার পাটকেলঘাটা থানার যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্য সহকারী কামরুল ইসলামকে কুপিয়ে জখম করেছেন সন্ত্রাসীরা। ক্লিনিক ভাঙচুর ও ওষুধ ছিনতাইকালে বাধা দেওয়ায় তাকে কোপানো হয় বলে জানা গেছে। এ ঘটনায় জড়িত বিল্লাল হোসেনকে আটক করেছে পুলিশ।
আহত কামরুল ইসলাম (৩৬) যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারী হিসেবে দায়িত্বরত। আটক বিল্লাল হোসেন যুগিপুকুরিয়া গ্রামের বাসিন্দা। তিনি এলাকায় চিহ্নিত সন্ত্রাসী হিসেবে পরিচিত।
তালা হেলথ অ্যাসোসিয়েশনের সভাপতি ইমরান হোসেন বিটিসি নিউজকে জানান, যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকে দায়িত্বরত সিএইচসিপি হিসেবে ছিলেন সুবর্না বিশ্বাস। তিনি মাতৃকালীন ছুটিতে রয়েছেন। তার পরিবর্তে স্বাস্থ্য সহকারী কামরুল ইসলাম সেখানে দায়িত্ব পালন করছিলেন।
আজ সোমবার (১৩ জুন) সকাল ১০টার দিকে স্থানীয় বাসিন্দা বিল্লাল হোসেনের নেতৃত্বে ৪-৫ জন আতর্কিতভাবে ক্লিনিকে হামলা চালায়। এ সময় ক্লিনিক ভাঙচুর ও ওষুধপত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তারা। স্বাস্থ্য সহকারী কামরুল ইসলাম বাধা দিলে তাকে ধারালো রামদা দিয়ে মাথা, হাত ও বুকে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।
স্বাস্থ্য সহকারী নাজমুল হুদা বিটিসি নিউজকে জানান, ইতোপূর্বে বিল্লাল হোসেন ক্লিনিকের দায়িত্বপ্রাপ্ত সিএইচসিপি সুবর্না বিশ্বাসকে নানাভাবে উত্যক্ত করে আসছিল। বিভিন্ন সময় ক্লিনিক ভাঙচুরও করতে গেছে। এসব নিয়ে পৃথক সময়ে দুটি সাধারণ ডায়রিও করেছেন সুবর্না বিশ্বাস। আজ একজনকে কুপিয়েছে। আমরা স্বাস্থ্যকর্মীরা নিরাপত্তাহীন হয়ে পড়েছি।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বিটিসি নিউজকে বলেন, ঘটনায় জড়িত বিল্লাল হোসেনকে আটক করা হয়েছে। বাকি জড়িতদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাতক্ষীরা প্রতিনিধি মো. মুকবুল হোসেন (মুকুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.