টিকে থাকল রাজস্থান পাঞ্জাবকে হারিয়ে প্লে-অফের দৌঁড়ে

বিটিসি নিউজ ডেস্ক: পাঞ্জাবের কাছে হারলে ছিটকে যাবে রাহানে বাহিনী একাদশ আইপিএলে প্লে-অফের দৌড় থেকে । তিনদিন আগে প্রথম সাক্ষাতে কিংসদের সঙ্গে ১৫২ রান নিয়ে হারের সম্মুখীন হলেও ঘরের মাঠে ১৪৩ রানে পঞ্জাবকে থামিয়ে দিয়ে ১৫ রানে ম্যাচ জিতেছে রয়্যালস ব্রিগেড। বোলারদের দাপটে প্লে-অফের লড়াইয়ে টিকে থাকল রাজস্থান।
মঙ্গলবার  ম্যাচে কিংস বোলারদের শুরুটা ভালো হল না রয়্যালসের ‘ডু অর ডাই’। রাজস্থান চাপে পড়ে শুরু থেকে নিয়মিত উইকেট হারিয়েছে । কিন্তু রয়্যালসের ইংরেজ উইকেটকিপার-ব্যাটসম্যান জস বাটলার ৫৮ বলে ৮২ রানের আক্রমাণাত্নক ইনিংসে ভর করে ১৫০ রানের গন্ডি টপকায় রয়্যালস। শেষ পর্যন্ত কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে রাজস্থান প্রথম ব্যাট করে ৮ উইকেটে ১৫৮ রান সংগ্রহ করে ।
জবাবে ১৫৯ রানের জয়ের লক্ষ্য নিয়ে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে হারিয়ে ১৪৩ রানেই থেমে যায় পাঞ্জাবের ইনিংস। দলের হয়ে উদ্বোধনী ব্যাটসম্যান কে এল রাহুল ৭০ বলে ৯৫ রান করে অপরাজিত ছিলেন। দ্বিতীয় সবোর্চ্চ রান করে মার্কাস স্টনিস ১১। এছাড়া আর কেউই দুই অঙ্কের কোটা স্পর্শ করতে ব্যর্থ হন। রয়্যালসের হয়ে গৌথম সর্বোচ্চ ২ টি উইকেট পান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.