পাকুন্দিয়ায় ৮৩ কেজি গাঁজাসহ গ্রেফতার-৪

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ৮৩ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১টা থেকে আজ শুক্রবার (০৯ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত উপজেলার বুরুদিয়া ইউনিয়নের কাগারচর গ্রামে অভিযান চালানো হয়।
গ্রেফতার চারজন হলেন: কাগারচর গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে শামসুল হক (৬৬), আব্দুর রহমানের ছেলে তোতা মিয়া (৫০), আব্দুল হকের স্ত্রী রিনা আক্তার (৩৫) ও দুলু মিয়ার ছেলে জামাল উদ্দিন (৩৫)।
পুলিশের উপস্থিতি টের পেয়ে আব্দুল হক নামে একজন পালিয়ে যায় বলে পুলিশ জানায়। কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোস্তাক সরকারের নেতৃত্বে পাকুন্দিয়া থানা ও আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ অভিযানটি চালায়।
পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, মাদক ব্যবসায়ীরা গাঁজাসহ বাড়িতে অবস্থান করছেন, এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ অভিযানে ৮৩ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ চারজনকে আটক করা হয়।
গ্রেফতার চারজনকে মাদক ব্যবসায়ী হিসেবে উল্লেখ করে ওসি জানান, তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে পাকুন্দিয়া উপজেলা ও আশপাশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শামসুল হক প্রায় ছয় বছর আগেও ৪০ কেজি গাঁজাসহ আটক হয়েছিলেন বলে ওসি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কিশোরগঞ্জ প্রতিনিধি মো. সেলিম রেজা ফারুক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.