পাকুন্দিয়ায় আ. লীগের দুপক্ষের সংঘর্ষে সাংবাদিকসহ আহত-১৫

কিশোরগঞ্জ প্রতিনিধি: আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনকে কেন্দ্র করে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আ.লীগের দুপক্ষের সংঘর্ষে চ্যানেল ২৪ এর সাংবাদিক ফয়সাল আহমেদসহ উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে।
আজ বৃহস্পতিবার (২৩) জুন বিকেলে উপজেলার পুলেরঘাট বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
জানা গেছে, পুলেরঘাট বাজারে আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের আয়োজন করে উপজেলা আ.লীগের আহ্বায়ক ও সাবেক সাংসদ এ্যাড. সোহরাব উদ্দিন সমর্থিত নেতাকর্মীরা। এদিকে বর্তমান সাংসদ নূর মোহাম্মদ সমর্থিত আ.লীগের একাংশ ওই বাজারে পাল্টা সমাবেশ করে। এতে দুপক্ষ মুখোমুখি হলে সংঘর্ষ হয়। ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে চ্যানেল ২৪ এর সাংবাদিক ফয়সাল আহমেদসহ উভয় পক্ষের ১৫ জন আহত হয়।
আহতদের পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য গুরুত্বর আহত ৪ জনকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে প্রেরল করা হয়। খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ করে দেয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ মো. সারোয়ার জাহান বলেন, উদ্ভট পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জ করে। বর্তমানে পরিস্থিতি শান্ত ও পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কিশোরগঞ্জ প্রতিনিধি মো. সেলিম রেজা ফারুক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.