পাকিস্তান’র দুর্দান্ত ব্যাটিং : বড় লক্ষ্য পেল অস্ট্রেলিয়া

বিটিসি স্পোর্টস ডেস্ক: মোহাম্মদ রিজওয়ানের ফিফটি আর ফখর জামানের ব্যাটিং তাণ্ডবে ৪ উইকেটে ১৭৬ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে পাকিস্তান। দলের হয়ে ৫২ বলে সর্বোচ্চ ৬৭ রান করেন ওপেনার রিজওয়ান। ৩২ বলে ৫৫ রানের ঝড়ো ইনিংস খেলেন ফখর জামান।
আজ বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের দ্বিতীয় সেমিফাইনালে টস জিতে পাকিস্তানকে প্রথমে ব্যাটিংয়ে পাঠায় অস্ট্রেলিয়া।
আগে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা করে পাকিস্তান। মোহাম্মদ রিজওয়ানের সঙ্গে ৯.৫ ওভারে ৭০ রানের জুটি গড়ে ফেরেন ওপেনার বাবর আজম।
দশম ওভারে অ্যাডাম জাম্পার করা ওভারের শেষ বলে বাউন্ডারি হাঁকাতে গিয়ে ক্যাচ তুলে দেন অধিনায়ক বাবর আজম। ডেভিড ওয়ার্নারের হাতে ক্যাচ দিয়ে ফেরার আগে ৩৪ বলে ৫টি বাউন্ডারির সাহায্যে ৩৯ রান করে এ তারকা ব্যাটসম্যান।
এরপর ফখর জামানকে সঙ্গে নিয়ে দ্বিতীয় উইকেটে ৪৬ বলে ৭২ রানে জুটি গড়েন মোহাম্মদ রিজওয়ান। ১৭.২ ওভারে বাউন্ডারি হাঁকাতে গিয়ে ক্যাচ তুলে দিয়ে ফেরেন রিজওয়ান। তার আগে ৫২ বলে তিন চার ও ৪টি ছক্কায় করেন দলীয় সর্বোচ্চ ৬৭ রান।
চার নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে শূন্য রানে ফেরেন আসিফ আলী। তবে ইনিংসের শেষ বল পর্যন্ত লড়াই করে যান ফখর জামান। তার ৩২ বলে ৩টি চার ও ৪টি ছক্কায় গড়া ৫৫ রানের সুবাদে ১৭৬ রান তুলতে সক্ষম হয় পাকিস্তান।
সংক্ষিপ্ত স্কোর:
পাকিস্তান: ২০ ওভারে ১৭৬/৪ রান (মোহাম্মদ রিজওয়ান ৬৭, ফখর জামান ৫৫*, বাবর আজম ৩৯)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.