পাংশায় এসএসসি পরীক্ষার্থীর স্কুলব্যাগ থেকে অস্ত্র-গুলি উদ্ধার

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর পাংশার হোসেনডাঙ্গা এলাকার নিজ বাড়ী থেকে মো. অভি শেখ (১৭) এর কাছ থেকে একটি রিভলভার ও তিন রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। অভি ২০২২ সালের হোসেন ডাঙ্গা নিলুফা রফিক উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী বলে জানা গেছে। অস্ত্র উদ্ধারের সময় রাসেল মিয়া (১৯) নামে আরেক কিশোরকে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ।
অভি হোসেনডাঙ্গা গ্রামের বাচ্চু শেখের ছেলে এবং রাসেল একই গ্রামের আকু মিয়ার ছেলে। বুধবার মধ্যরাতে অভি শেখের নিজ বাড়ীর স্কুল ব্যাগ থেকে অস্ত্র উদ্ধার করে পুলিশ।
গ্রেফতারকৃতকে আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, পাংশার শীর্ষ সন্ত্রাসী প্রদীপের ডজনখানেক অস্ত্র সন্ত্রাসীদের হাতে রয়েছে। প্রদীপ অস্ত্র সরবরাহের মাস্টার মাইন্ড। সে বর্তমানে জেলে রয়েছে। প্রদীপের অস্ত্র নিয়ে অভি ও রাসেল সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করেন। গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস) মো. শাহনেওয়াজ রাজুর নেৃতত্বে পাংশা অভির নিজ বাড়ীর স্কুল ব্যাগ থেকে অস্ত্র উদ্ধার করা হয়।
পাংশা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ বিটিসি নিউজকে বলেন, এসএসসি পরীক্ষার্থীর স্কুল ব্যাগ থেকে ১টি রিভলবার ও ৩ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের অস্ত্র আইন মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাজবাড়ী প্রতিনিধি মো. আব্দুল জলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.