পাংশায় গ্রাম পুলিশকে হত্যাচেষ্টার ঘটনায় ‘বিকাশ বাহিনী’র ৫ সদস্য গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর পাংশায় গ্রাম পুলিশ মো. মনিরুল শেখকে গুলি করে হত্যা চেষ্টার মামলায় ‘বিকাশ বাহিনী’র ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রবিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
গতকাল শনিবার দুপুর ৩টা থেকে রাত সোয়া ১১ টা পর্যন্ত গোয়ালন্দ ঘাট থানা, পাংশা থানা ও কুষ্টিয়া জেলার খোকসা থানা এলাকায় অভিযান চালিয়ে ৫ আসামিকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- কুষ্টিয়ার খোকসা থানার শেখপাড়া বিহারিয়া গ্রামের মো. সাব্বির মন্ডল (২৪), রাজবাড়ীর পাংশা উপজেলার দক্ষিণ খোর্দ্দবসা গ্রামের মো. জীবন মোল্লা (২৫), চর কলিমহর গ্রামের মো. সোহেল মন্ডল (৩৪), মো. সোহেল মন্ডল (৩২), দক্ষিণ খোর্দ্দবসা গ্রামের মো. তালেব মোল্লা (২২)।
পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বিটিসি নিউজকে বলেন, সন্ত্রাসী বিকাশ বাহিনীর প্রধান বিকাশ ভারতে বসে মোবাইল ফোনের মাধ্যমে এলাকায় চাঁদাবাজি করে আসছে। চাঁদা দাবির বিষয় নিয়ে গত ১ জুন রাত পৌনে ১২টার দিকে পাংশা উপজেলার কুষ্টিয়া গ্রামের কলিমহর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশ মো. মনিরুল শেখকে (৩৫) সন্ত্রাসীরা বাম পায়ের গোড়ালীতে ও বাম হাতে গুলি করে রক্তাক্ত জখম ও হত্যাচেষ্টা করে। ওই ঘটনায় পরে অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করে পাংশা মডেল থানায় মামলা করা হয়।
মামলার তদন্তকারী অফিসার উপপরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সার্বিক দিক নির্দেশনায় ও তথ্য প্রযুক্তির সহায়তায় সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গোয়ালন্দ ঘাট থানা, পাংশা থানা ও কুষ্টিয়া জেলার খোকসা থানা এলাকায় অভিযান করেন। অভিযানে ঘটনার সাথে জড়িত মো. সাব্বির মন্ডল, মো. জীবন মোল্লা (২৫), মো. সোহেল মন্ডল ও মো. তালেব মোল্লাকে গ্রেপ্তার করে।
তিনি আরও বলেন, আসামিরা ঘটনার সঙ্গে জড়িত থাকার সত্যতা স্বীকার করেছেন। আসামি মো. সাব্বির মন্ডলের বিরুদ্ধে ২টি অস্ত্র মামলা, ২টি মাদক মামলাসহ ৪টি মামলা রয়েছে। গ্রেপ্তার হওয়া আসামিদের আজ রবিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাজবাড়ী প্রতিনিধি মো. আব্দুল জলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.