পাঁচ লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ: আদমদীঘিতে দুই পক্ষের সংঘর্ষে আহত-৮, বাড়িতে হামলা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘিতে পূর্ব শক্রতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে দুই সহোদরসহ অন্তত ৮জন আহত হয়েছে। আহতদের মধ্যে বাগিচাপাড়ার জাহিদুল ইসলাম (৪৫) তার ভাই সাদিকুল ইসলাম (৩২), আব্দুল জোব্বার (৫৫) ও ফারুক হোসেন (৩১) কে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপর আহতরা স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।
গতকাল রবিবার (২৮ নভেম্বর) রাত সোয়া ৮টায় আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম ইউপির বাগিচাপাড়া ব্রিজের উপড় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় জাহিদুল ইসলাম বাদি হয়ে একই গ্রামের ৬জনের ও অপর পক্ষের গোলাপ প্রামানিক বাদি হয়ে ৮জনের বিরুদ্ধে আদমদীঘি থানায় পৃথক লিখিত অভিযোগ দায়ের করেন।
আজ সোমবার (২৯ নভেম্বর) দুপুরে আদমদীঘি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকাশ ও কীটনাশক ব্যবসায়ী জাহিদুল ইসলাম তার ভাই সাদিকুল ইসলামের সাথে সামছুল ও গোলাপ প্রামানিকের মধ্যে পূর্বশক্রতা জের ধরে গতকাল রবিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় বাগিচাপাড়া ব্রিজের নিকট কাটাকাটির ঘটনা ঘটে।
রাত ৮টায় বিকাশ ও কীটনাশক ব্যবসায়ী দুই সহোদর পায়ে হেটে বাড়ি ফেরার সময় ব্রিজের উপড় প্রতিপক্ষের সাথে পুনরায় বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষ বাধে। সংঘর্ষে ব্যবসায়ী জাহিদুল ইসলাম তার ভাই সাদিকুল ইসলাম, সামছুল ও গোলাপসহ ৮জন আহত হয়।
ব্যবসায়ী জাহিদুল ইসলাম জানায়, প্রতিপক্ষরা তাদের মারপিট করে বিকাশ ও দোকানের মালামাল বিক্রির ব্যাগে থাকা নগদ ৪ লাখ ৯৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় ৬জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে।
অপর পক্ষের সামছুল সরদার জানায়, ফারুক নামের এক খামারী রোগাকান্ত মুরগি বিক্রি করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের সাথে কথা কাটাকাটি ও মারপিটের ঘটনা ঘটে। এসময় ক্ষিপ্ত হয়ে জাহিদুলের লোকজন গোলাপ প্রামানিকের বাড়িতে হামলা করে ভাংচুর করে। এ ব্যাপারে ৮জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে।
অভিযোগ তদন্তকারি থানার উপ-পরিদর্শক প্রদীপ কুমার ও মোর্শারফ হোসেন বিটিসি নিউজকে বলেন, দুই পক্ষের অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.