পাঁকা ইউপি চেয়ারম্যান প্রার্থী জালাল’র অনৈতিক ছবি ভাইরাল


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (বর্তমান চেয়ারম্যান) জালাল উদ্দীনের নারী কেলেঙ্কারীর ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। এনিয়ে পাঁকা ইউনিয়নসহ উপজেলা ও জেলায় আলোচনার ঝড় উঠেছে।
গতকাল বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ফেসবুকে ভাইরাল হওয়া ছবি নিয়ে চলছে নানারকম কানাঘোঁষা। আগামী ২৮ নভেম্বর শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নসহ ১৪টি ইউনিয়নের নির্বাচন। এই নির্বাচনে জালাল উদ্দীন পাঁকা ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী। এর আগে তিনি এ ইউনিয়নের উপ-নির্বাচনে মোটরসাইকেল প্রতীকে জয়লাভ করেন।
স্থানীয় কয়েকটি সুত্র জানায়, পাঁকা ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (বর্তমান চেয়ারম্যান) জালাল উদ্দীনের নারী কেলেঙ্কারীর ছবি ফেসবুকে ভাইরালের বিষয়টি সত্য। কুষ্টিয়ার জনৈক মহিলা একটি ব্যাংকে চাকুরী করেন বলেও জানায় সুত্র। ওই মহিলার সাথে জালাল উদ্দিনের অনৈতিক সম্পর্কের বিষয়টিও সত্য এবং এই ছবিটি বর্তমানের নয়, কিছুদিন আগের।
এবিষয়ে পাঁকা ইউনিয়ন নির্বাচনে অপর চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল মালেকের নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, ছবিটি ফেসবুকে ভাইরাল হবার পর জালাল উদ্দীন তাকে মোবাইলে নানারকম কথা বলছে। এর পিছনে আমার হাত আছে বলে অভিযোগ করছে। আসলে এসবের আমি কিছুই জানিনা এবং এবিষয়ে এর বেশী কিছু বলতে পারবোনা। বিষয়টি নিয়ে চেয়ারম্যান জালাল উদ্দীনের মোবাইলে বেশ কয়েকবার রিং দেয়া হলেও তিনি রিসিভ করেননি। পরে তাকে ক্ষুদে বার্তা পাঠানো হয়।
এরিপোর্ট লেখা পর্যন্ত জালাল উদ্দিন ফোন রিসিভ করেন নি এবং তাঁর প্রতিক্রিয়া জানাতে ফোনও করেন নি প্রতিবেককে।
উল্লেখ্য, শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নে মোট ৪জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.