পলাশবাড়ীর মহদীপুর ইউপি নির্বাচনে সম্ভাব‍্য চেয়ারম্যান পদপ্রার্থী শাহ জামিল

গাইবান্ধা প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন বাকী আছে আরও কয়েক মাস। এখনো আনুষ্ঠানিকভাবে শুরু হয়নি নির্বাচন কার্যক্রম। তবে সম্ভাব্য প্রার্থীরা প্রচার প্রচারণা শুরু করেছে। চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য সম্ভাব্য প্রার্থীরা এখন মাঠ চষে বেড়াচ্ছেন। তবে তৎপরতা বেশি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের। ভোটাররা এখনই আলোচনা শুরু করেছেন।
গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ৫ নং মহদীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এলাকার ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে, বাংলাদেশ ছাত্রলীগ গাইবান্ধা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সাবেক নাট‍্য ও ক্রীড়া সম্পাদক, শেখ রাসেল জাতীয় শিশুকিশোর পরিষদ গাইবান্ধা জেলা শাখার সাবেক প্রচার সম্পাদক।
৫/ ৪/২০১৫ সালে বাংলাদেশ আওয়ামী লীগ মহদীপুর ইউনিয়ন শাখা ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদ প্রার্থী, বাংলাদেশ আওয়ামী লীগ মহদীপুর ইউনিয়ন শাখার বতর্মান তথ্য বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ গাইবান্ধা জেলা শাখার সহ-সভাপতি।
বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠন WATO পলাশবাড়ী উপজেলা শাখার উপদেষ্টা সদস‍্য, বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতি পলাশবাড়ী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক, ঝালিঙ্গী গ্রামের (অবঃ) পুলিশ সদস্য আব্দুস সামাদ সরকারের ছেলে সমাজসেবক, শিক্ষক বিএসএস পাশ মোঃ শাহ জামিল।
তিনি ছাত্র জীবন থেকে প্রগতিশীল রাজনীতির সাথে জড়িত থেকে এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড, হত-দরিদ্র জনগণকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে সকলের প্রাণ ছুঁয়েছেন।
ঝালিঙ্গী গ্রামে মাদকবিরোধী আন্দোলনে তিনি ছিলেন সর্বাঙ্গে। মাদকমুক্ত, বাল‍্যবিবাহ মুক্ত মহদীপুর ইউনিয়ন গড়তে চান তরুণ এ চেয়ারম্যান প্রার্থী।
আসন্ন নির্বাচন নিয়ে মহদীপুর  ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে চা দোকান থেকে শুরু করে প্রতিটি অলি-গলিতে চলছে নানা আলোচনা-পর্যালোচনা। শুরু হয়েছে সম্ভাব্য এই চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ। এলাকায় এলাকায় দৌড়ঝাঁপ। সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচারণা চলছে জোরেশোরে।
বেশ কয়েক দিন থেকে সকালে এবং বিকেলে সময় পেলেই মহদীপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও বাজারে নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ করেন শাহ জামিল।
৫ নং মহদীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শাহ জামিল বলেন, বৈশ্বিক মহামারি করোনাকালীন সময়ে জনপ্রতিনিধি না হয়েও এলাকার কর্মহীন ও অসহায়দের সাথে ছিলাম, আগামীতেও এলাকার অবহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। ইউনিয়নবাসীকে সন্ত্রাস ও মাদকমুক্ত করবো।আমি যুবকদের উন্নয়নে কাজ করতে চাই এবং এলাকার উন্নয়নে নিজেকে উৎসর্গ করতে চাই। আমি মানুষের ভালোবাসা নিয়ে বাঁচতে চাই।
তিনি আরো জানান, বঙ্গবন্ধু কন‍্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা দেন, তবে তার মান আমি রক্ষা করবো ইনশাআল্লাহ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.