পলাশবাড়ীর মহদীপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী চপল সহ ৩ জন ১০ বোতল ফেন্সিডিলসহ হিলিতে আটক

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী চপল চৌধুরীসহ ৩ জন হাকিমপুর সীমান্তে ফেন্সিডিল, মদ ও প্রাইভেটকারসহ আটক করেছে বিজিবি।
দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলায় বিজিবির চেকপোস্টে ১০ বোতল ফেন্সিডিল ও মদসহ তাদের আটক করা হয়েছে।
থানায় অভিযোগ সূত্রে জানা যায়, গত শুক্রবার (১৫ জানুয়ারী) ডাংগাপাড়া বিশেষ ক্যাম্পের আঃ লতিফ মিয়া নেতৃত্বে আবুল কালাম, মোঃ রুহুল আমিন, মো. রেজওয়ান, মোঃ এমদাদ হোসেন, মো. মোরসালিন ও রাসেল সহ বিশেষ টহল ডিউটি পালণ করছিলেন।
এসময় গোয়েন্দা তর্থ্যের ভিক্তিতে জানতে পারে তিনজন ব্যক্তি ভারতীয় সীমান্ত হইতে কিছু ফেন্সিডিল এবং মদ নিয়ে ভাংগাপাড়া বাজারের দিকে আসতেছিল।
উক্ত সংবাদের ভিত্তিতে হাকিমপুর থানাধীন সীমান্ত পিলার ২৮৬/১০ এস আনুমানিক ৩ কিলোমিটার বাংলাদেশের অভ্যান্তরে ভাংগাপাড়া বাজারে অবস্থান কালীন সময় তিনজন ব্যক্তি একটি প্রাইভেট কার (ঢাকা-মেট্রো-প-২৫-৪৬২০) দাঁড়ানোর সংকেত দিলে ও উপস্থিতি বুঝতে পেড়ে দৌড়ে পালানোর চেস্টা কালে সীমান্ত পিলার ২৮৬/১০ এস হইতে প্রায় ৩ কিলোমিটার ডাংগাপাড়া বাজারের পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপর থেকে হাতেনাতে আটক করে ।
আটককৃতরা হলেন: গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের ঢোলভাঙ্গা ঝালিঙ্গি গ্রামের মাহাফিজুর (২৭) আঃ রশিদ (৪৭) ও ইটভাটা ব্যবসায়ী ও মহদীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  চপল চৌধুরী (৪৩)  কে আটক করেছে বিজিবি ক্যাম্পের সদস্যরা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীগণ বিক্রয়ের উদ্দ্যেশে ভারত হইতে ফেন্সিডিল ও ভারতীয় মদ (অফিসার চয়েস) বহন করছিলেন।
এবিষয়ে বিজিবি ক্যাম্পের জেসিও ৯২৭৯ পদবী নায়েব সুবেদার মোঃ আঃ লতিফ হাকিমপুর থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ২৫-বি (২) ধারায় একটি এজাহার দায়ের করেছেন। আটককৃত আসামীদের পরবর্তীতে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.