পলাশবাড়ীতে ২’ শ টাকার জন্য এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে মাত্র ২ ‘ শ টাকার জন্য রহিম নামে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে। এ ব্যাপারে পলাশবাড়ী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
জানা যায়, উপজেলা সদরের কালুগাড়ী গ্রামের আব্দুল খোকা মিয়ার ছেলে নিহত রহিম (৪০) এর সাথে প্রতিবেশী মেহেরের ছেলে জুয়েল ও জায়দালের ছেলে আনারুলের ঢাকায় বাসা ভাড়া নিয়ে ৩ জন বসবাস করে আসছিল। এক পযায়ে নিহত রহিম, জুয়েল ও আনারুলের কাছ থেকে ২০০ ‘ শ টাকা হাওলাত নেন। এ টাকা পরিশোধ না করে নিহত রহিম বাড়ীতে চলে আসে।
এর জের ধরে গতকাল মঙ্গলবার ১৬ জানুয়ারী রাত আনুমানিক সাড়ে ৯ টায় ঘুমন্ত রহিমকে বাড়ী থেকে ডেকে তুলে এলোপাতারি মারপিট করতে থাকে। এ সময় তার স্ত্রী আশিদা (৩৫) এগিয়ে এলে তাকেও বেদম মারপিট করে গুরুত্বর আহত করে চলে যায়। এ সময় আহত স্ত্রী রাশিদা স্বামী রহিমকে হাসপাতালে নিতে চাইলে সে হাসপাতালে যাবে না বলে স্ত্রীকে জানায়। অপরদিকে আশিদা নিজে পলাশবাড়ী হাসপাতালে ভর্তি হয়। এদিকে গুরুত্বর আহত রহিম নিজের ছেলের পাশে শুয়ে থাকে।
গভীররাতে ছেলে তার বাবা রহিমকে ডাক দেয়। রহিমের কোন সাড়া শব্দ না পেয়ে আশে পাশের মানুষদের ডাকদেয়। প্রতিবেশীরা এসে দেখে রহিম মরে আছে। এ খবর হাসপাতালে চিকিৎসাধীন স্ত্রী জানতে পেরে হাসপাতাল থেকে সে ছুটে আসে এবং পুলিশে খবর দেয়। পুলিশ আজ বুধবার দুপুরে  লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের  জন্য মর্গে প্রেরণ করে।
পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ ( ওসি) হিফজুল আলম মুন্সি বিটিসি নিউজকে জানান, পোস্ট মর্টেম রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.