পলাশবাড়ীতে সৃজনে উন্নয়নে বাংলাদেশ শীর্ষক সাংস্কৃতিক উৎসব ও লোকজ মেলা অনুষ্ঠিত

 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে সৃজনে উন্নয়নে বাংলাদেশ শীর্ষক সাংস্কৃতিক উৎসব ও লোকজ মেলা ২০১৮ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা ,দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

উপজেলা প্রশাসনের আয়োজনে আজ ৩০ অক্টোবর মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বিশাল র‌্যালী সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে এসে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মো. মেজবাউল হোসেনের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও গাইবান্ধা -৩ পলাশবাড়ী সাদুল্যাপুর আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আবু বকর প্রধান, সহ সভাপতি আলীরেজা মোস্তফা গোলাপ , উপজেলা পরিষদ মহিলা ভাইস-চেয়ারম্যান কোহিনুর আকতার বানু শিফন, উপজেলা জাসদ সভাপতি নুরুজ্জামান প্রধান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক  কমান্ডার আব্দুর রহমান, উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কর্মকর্তা কৃষিবিদ  আজিজুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতাসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী,সামাজিক ,সাংস্কৃতিক,পেশাজীবী ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও উপজেলা বিভিন্ন স্কুল কলেজের  শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মেলা উপলক্ষে অন্যদিকে পলাশবাড়ী এস.এম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়  মাঠে বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ গ্রহনে জাতীয় ফুল শাপলার আকৃতি তৈরীর প্রতিযোগীতা ও দিনব্যাপী উপজেলা পরিষদ চত্বরে মেলাস্থলে সাংস্কৃতিক ও লোকজ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.