পলাশবাড়ীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে ৪৮তম বাংলাদেশ স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়েছে।
উপজেলা ক্রীড়া সমিতির আয়োজনে স্থানীয় এসএম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শীতকালীন বিভিন্ন ক্রীড়া প্রতিযোগীয় বিজয়ীদের মাঝে আজ মঙ্গলবার বিকেলে পুরস্কার বিতরণ করা হয়েছে। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফ হোসেন, সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা মাধ্যমিক অফিসার মাহাতাব হোসেন, এসএম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশীল চন্দ্র সরকার, বঙ্গবন্ধু বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম বাবলু ও ময়ন্তপুর দাখিল মাদ্রাসার সুপার রেজাউল করিম। এসময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, উপজেলার ৯ ইউনিয়ন থেকে বিভিন্ন পর্যায়ের ৩৫টি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষার্থীদের অংশগ্রহনে ক্রীড়া প্রতিযোগিতায় ক্রিকেট, ভলিবল, ব্যাটমিন্টন ও এ্যাথলেটিক্স গুলো অনুষ্ঠিত হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃশাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.