পলাশবাড়ীতে রাস্তা পাকাকরণের উদ্বোধন করেন পৌর পিতা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় জনদূভোগ লাঘবে এবং জাতীয় সংসদ সদস্য অ্যাড, উম্মে কুলসুম স্মৃতির চেস্টায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডির অধীন ৮৫ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত ১ হাজার ৬০ মিটার রাস্তার আর সি সি ঢালাই কাজের উদ্ধোধন করেন নব-নির্বাচিত মেয়র। গাইবান্ধার ঠিকাদারী প্রতিষ্ঠান শাহরিয়াল কনন্ট্রাকশন নামে একটি প্রতিষ্ঠান এ কাজ  বাস্তবায়ন করছে।
পলাশবাড়ী পৌরসভার গাইবান্ধা বাসষ্টান্ড মোড় থেকে কালীবাড়ি বাজার কেন্দ্রীয় কালীমন্দির পর্যন্ত রাস্তার আর সি সি ঢালাই কাজ শুরু হওয়ায় সকল শ্রেণী পেশার মানুষ খুব খুশি।
আজ শনিবার (২৬ ডিসেম্বর) সকালে কালীবাড়ী বাজারে আনুষ্ঠানিক ভাবে এই কাজের উদ্বোধন করার সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি বাবু নির্মল মিত্র, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, উক্ত ঠিকাদারি প্রতিষ্ঠানের প্রধান শাহরিয়াল এইচ বাপ্পী,গাইবান্ধা সদর উপজেলা ছাত্রলীগ নেতা মেহেদী আসাদ দিপসহ অন্যান্যরা।
উল্লেখ্য, গাইবান্ধা ০৩ (পলাশবাড়ী- সাদুল্লাপুর) আসনের মাননীয়  জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি এমপির নির্বাচনী অগ্রাধিকার এই প্রকল্পটি বাস্তবায়নে অঙ্গীকার ছিলো। এর আগে এ কাজের ভিক্তি প্রস্তর স্থাপন করেন তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.