পলাশবাড়ীতে মাদকসেবী কর্তৃক সাংবাদিকের উপর হামলা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা সদরের হরিণমাড়ী গ্রামের মাদকসেবী কর্তৃক সাংবাদিকের উপর হামলা। থানায় মামলা দায়ের। আসামী জামিনে এসে বাদীকে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রাণ নাশের হুমকি। নিজের দোষ ঢাকতে মিথ্যা অভিযোগ দায়ের বিজ্ঞ আমলী আদালতে। বিজ্ঞ আদালত অভিযোগটি আমলে নিয়ে গাইবান্ধা পিবিআইকে সঠিক  তদন্ত করে রিপোর্ট দেওয়ার নির্দেশ।

ঘটনার বিবরণে জানাযায়, গত ১৪ মে বাঁশ কেটে পিডিবির মূল লাইন বিচ্ছিন্ন করে হরিণমাড়ী গ্রামের দু’টি পাড়ার বেশ কিছু বৈদ্যুতিক যন্ত্রপাতির ক্ষতিসাধন করে মৃতঃ চানের বখাটে পুত্র অবৈধ সম্পদ অর্জনকারী,মাদকসেবী, শরিফুল ইসলাম ওরফে সফিউল আজম বিটু ও মৃতঃ মজনুর পুত্র গোলাপ। এ কথা প্রতিবেশী তাজুল ইসলামের পুত্র পলাশবাড়ী প্রেসক্লাবের সহ- সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ শাহরিয়ার কবির আকন্দের বড় ভাই সাজেদুর বলতে গেলে মাদকসেবী বিটু ও মাদক বহনকারী গোলাপ মিলে সাংবাদিকের বড় ভাই সাজেদুরকে  বেদম মারপিট করে এবং অ স্লীল ভাষায়  গালাগাল করে।

এ কথা শোনার জন্য সাংবাদিক শাহরিয়ার কবির আকন্দ মাদকসেবী বিটুর কাছে এলে মাদক সেবী বিটু সাংবাদিক শাহরিয়ার কবির আকন্দের উপর অর্তকিত হামলা চালিয়ে মাদকসেবন কাজে ব্যবহুুত এন্ট্রিকাটার দিয়ে হত্যার উদ্দেশ্যে গলায় আঘাত করলে সেটি মুখের থুতনিতে লেগে  গুরুত্বর হাড় কাটা জখম করে। এসময় শাহরিয়াররে ভাতিজা বগুড়া টিএমএসএস এর কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ের প্রথম বর্ষের ছাত্র সোহাগ বাবু আহত সাংবাদিককে উদ্ধার করতে এলে মাদকসেবী বিটু তাকেও এলোপাথারি গাজাঁ কাটা এন্ট্রিকাটার দিয়ে পেটে আঘাত করে কাটা জখম করে। এসময় আশেপাশের প্রতিবেশী লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত সাংবাদিক ও তার ভাতিজাকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে সাংবাদিক শাহরিয়ার কবিরের বড় ভাই সাজেদুর  বাদী হয়ে পলাশবাড়ী থানায় একটি মামলা দায়ের করে। যাহার মামলা( নং – ৯ / ১৯) তারিখ ১৪/০৫/১৮ ইং (৮৫/১৯  জি আর)  পলাশবাড়ী থানা পুলিশ মাদকসেবী বিটুকে  তার বাড়ী থেকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

এদিকে মাদক সেবী বিটু জামিনে মুক্ত হয়ে এসে মামলা তুলে নেওয়াসহ বিভিন্ন প্রকার হয়রানীমূলক মিথ্যা মামলা ও প্রাণনাশের হুমকি প্রদর্শন করে বলে সাংবাদিক শাহরিয়ার কবির আকন্দ জানায়। তিনি আরো জানান, আমারসহ আমার পরিবারের বিরুদ্ধে যে সব অভিযোগ করা হয়েছে তা সব মিথ্যা ও ভিত্তিহীন।

অপরদিকে মাদক সেবী বিটু নিজের দোষ ঢাকতে ও অবৈধ সম্পদ অর্জন করেছে তার গরমে সাংবাদিকসহ তার পরিবারের ১০ জনের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তার স্ত্রী লিপিকে দিয়ে  গাইবান্ধা বিজ্ঞ আমলী আদালতে একটি অভিযোগ দাখিল করেন। বিজ্ঞ আদালত অভিযোগটি আমলে নিয়ে পিবিআইকে সঠিক তদন্ত করে প্রতিবেদন দেওয়ার  নির্দেশ দেন। বিষয়টি সুষ্ঠ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিস্ট কর্তৃপক্ষের আশুহস্তক্ষেপ কামনা করেছেন সচেতন এলাকাবাসী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.