পলাশবাড়ীতে ভূমিদস্যু কর্তৃক জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী পৌর শহরের ডাকাত ও ভূমিদস্যু শাহজাহান আলী ভুলু কর্তৃক হুমকি, ধামকি, মিথ্যা মামলা, অপপ্রচার ও জোরপূর্বক জমি দখলের চেষ্টার প্রতিবাদে আজ রবিবার (১০ অক্টোবর) দুপুরে পৌরশহরের পুরাতন কৃষি ব্যাংক ভবনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সংবাদ সম্মেলনে ভুক্তভোগী রিয়াসাত রিফফাত নবী মলিন সরকার তার লিখিত বক্তব্যে জানান, আমার বাবা নুনিয়াগাড়ী গ্রামের বাসিন্দা বিশিষ্ট শিক্ষানুরাগী ও সফল ব‍্যবসায়ী মরহুম রশীদুন নবী চান সরকার।
আপনারা জানেন পলাশবাড়ী পৌর শহরে চিহ্নিত ডাকাত ও মাদক ব্যবসায়ি শাহজাহান আলী ভুলু বিগত ও বর্তমান সময়ে আমার পৈত্রিক সম্পত্তি জবরদখল এবং উক্ত সম্পত্তি নিয়ে আমাকে নানাভাবে হুমকি, ধামকি, মিথ্যা মামলা,
অপপ্রচার ও মিথ্যাচার করে আমাকে ও আমার পরিবারকে সমাজে হেয়-প্রতিপন্ন করে আসছে। সে পলাশবাড়ী পৌর শহরের হরিণমাড়ী গ্রামের মৃত লাল মিয়া ফকিরের ছেলে।
ভুক্তভোগী মলিন আরো জানান, আমার প্রতিষ্ঠান ডিমল্যান্ড এ্যাডুকেশন পার্কের বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতাসহ অন্যান্য বিশিষ্ট মনিষীদের ভাসস্কার্য ভাঙচুর করার হুমকি প্রদান করে শাহজাহান ভুলু।
এ ব্যাপারে  ২০১৮ সালে ৭ অক্টোবর পলাশবাড়ী থানায় একটি জিডি করা হয় যাহার নাম্বার ২৮২। এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার প‍্যানেল মেয়র আসাদুজ্জামান শেখ ফরিদ, শ্রমিকনেতা সুরুজ হক লিটন,বিশিষ্ট ব্যবসায়ি সাজাদুল ইসলাম, ফজলুল কবির প্রধান প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.