পলাশবাড়ীতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার 

 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার সবচেয়ে বড় দূর্গা পূজা মন্ডপ কালীবাড়ীর কেন্দ্রীয় মন্দিরসহ উপজেলার বিভিন্ন মন্ডপ ও দূর্গা পূজা পরিদর্শন করেছেন জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা ও জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া।

আজ বুধবার রাত ৮ টার সময় কালীবাড়ী কেন্দ্রীয় মন্দিরে ও দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এসময় জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার রেজিনুর রহমান,উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেন,সহকারী কমিশনার ভূমি আরিফ হোসেন,ডিবি ওসি মজিবুর রহমান পিপিএম,থানা অফিসার ইনচার্জ হিপজুর আলম মুন্সী,ওসি তদন্ত মোস্তাফিজুর রহমান,জেলা পূজা উৎযাপন কমিটির সভপতি সূর্য বকসি, কেন্দ্রীয় মন্দির কমিটির সভাপতি দিলীপ চন্দ্র সাহা ও উপজেলার সাংবাদিকগণসহ দর্শনার্থী ও ভক্তবুন্দরা উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার সনাতন ধর্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করে। এসময় জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে বলেন, পলাশবাড়ীর তথা গাইবান্ধার জেলায় এ পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে পূজা উৎযাপন হচ্ছে । জেলা জুরে পর্যাপ্ত নিরাপত্তা বলায় গড়ে তোলা হয়েছে। সনাতন সম্প্রদায়কে নিরাপদে ও উৎসবমুখর পরিবেশে শারদীয় দূর্গা পূজা উদযাপনে শেষ দিন পর্যন্ত সবধরণের সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বস্ত করেন। এবং দূর্গা পূজার শেষ দিন পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সকলের সহযোগীতা কামনা করেন জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা ও জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া।

জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা ও জেলা পুলিশ সুপার  কালীবাড়ী কেন্দ্রীয় দূর্গা মন্দিরে পৌছিলে উপজেলা প্রশাসন,  থানা পুলিশ ও মন্দির কমিটির পক্ষ থেকে পৃথক পৃথক ভাবে শুভেচ্ছা জানানো হয়।শেষে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার মন্দিরের মন্তব্য বহিতে মন্তব্য লিপিবদ্ধ করেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.