পলাশবাড়ীতে বিজিবি সদস্যের স্ত্রীর গায়ে মল দিয়ে কৌশলে ৩৫ হাজার টাকা নিয়ে চম্পট দেয় এক প্রতারক

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে শরীরে মল ছিটে দিয়ে  শাহীনা (৪৫) নামের এক বিজিবি সদস্যের স্ত্রী’র ৩৫ হাজার টাকা নিয়ে প্রতারক হাওয়া। ওই মহিলা আজ রোববার সকাল সাড়ে ১০ টার দিকে সোনালী ব্যাংক পলাশবাড়ী শাখা থেকে ৩৫ হাজার টাকা উত্তোলন করে ব্যাংক ভবন থেকে নিচে নেমে আসলে এক অপরিচিত ধান্দাবাজ সেই টাকা নিয়ে চম্পট দেয়। সে প্রতারককে খুজেও আর পাওয়া যাচ্ছে না।
ঘটনাটি ঘটেছে আজ রোববার সকাল সাড়ে ১০ টার দিকে পলাশবাড়ী সোনালী ব্যাংক ভবনের সামনে শহীদ  মিনার চত্বরে।
ভুক্তভোগী ওই মহিলা জানায়, মাথায় একটু টাক প্রকৃতির কালা রংয়ের ৪০/৪৫ বছর বয়সী এক ব্যক্তি  তার কাপড়ে মল লেগেছে বলে জানায়।
এ সময় ওই মহিলা টিউবওয়েল কোথায় জিজ্ঞাসা করলে, প্রতারক স্হানীয় টাউন হলের পিছনে প্রাচীর ঘেরা জনমানবহীন স্থানে টিউবওয়েল আছে বলে জানায়। সেখানে কাপড়ের এসব মল পরিস্কার করতে গেলে ওই প্রতারক পিছু নিয়ে কৌশলে ভ্যানিটি ব্যাগ থেকে ৩৫ হাজার টাকা নিয়ে দ্রুত সটকে পড়ে। তবে ব্যাংক ভবনের সামনে সিসি ক্যামেরা না থাকায় প্রতারককে সনাক্ত করা সম্ভব হয়নি। সোনালী ব্যাংক এর ব্যবস্হাপক সিসি ক্যামেরার চাহিদা সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হয়েছে বলে জানান।
ভুক্তভোগী শাহীনা পলাশবাড়ী উপজেলার ১নং কিশোরগাড়ী ইউনিয়নের বেঙ্গুলিয়া গ্রামের আতোয়ার রহমানের স্ত্রী এবং তার স্বামী বিজিবি সদস্য তিনি বর্তমানে নওগাঁ র্যাব এ কর্মরত আছেন বলে শাহীনা সাংবাদিকদের জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.