পলাশবাড়ীতে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব বালিকা অনূর্ধ-১৭ নারী ফুটবল দল চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা

গাইবান্ধা প্রতিনিধি:  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেচ্ছা মুজিব বালক-বালিকা অনুর্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর বঙ্গমাতা ফজিলাতুন্নেচ্ছা মুজিব বালিকা অনুর্ধ-১৭ জেলা পর্যায়ের খেলায়  পলাশবাড়ী
উপজেলা নারী ফুটবল দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করার পলাশবাড়ী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আজ বুধবার (২৫ সেপ্টেম্বর)  দুপুরে উপজেলা পরিষদ হলরুমে সংবর্ধনা  প্রদান করেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সহ- সভাপতি আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ এবং উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক মো: মেজবাউল হোসেন।
প্রথমেই সকল ফুটবলারকে ফুল দিয়ে বরন করা হয় এবং পুরষ্কার হিসাবে সকল খেলোয়ারকে ১০০০ টাকা করে প্রদান করা হয়। এরপর পলাশবাড়ী উপজেলা ক্রিড়া সংস্থার দলীয় অধিনায়কসহ সবাই মিলে জেলা চ্যাম্পিয়ন ট্রফি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নির্বাহী অফিসারের নিকট হস্তান্তর করেন।
এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহতাব হোসেন, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক মো: আজাদুল ইসলাম, পলাশবাড়ী প্রেসক্লাবের সহ- সাধারণ সম্পাদক মোঃ শাহরিয়ার কবির আকন্দ পলাশবাড়ী খেলোয়ার কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক মো: সুরুজ হক লিটন,  সদস্য আলহাজ্ব আব্দুল হামিদ, সদস্য মো: মুনছুর আলী মাস্টার প্রমুখ বক্তব্য দেন ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.