পলাশবাড়ীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের হরিনাথপুর ইউনিয়নের তালুকজামিরা দ্বি- মুখি উচ্চ বিদ্যালয়ে  আজ বৃহম্পতিবার সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়।
উক্ত ফ্রি চিকিৎসা ক্যাম্পের উদ্ধোধন করেন দশম জাতীয় সংসদের সংসদ ও স্থগিতকৃত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উন্নয়ণের রুপকার জননেতা ডাঃ মোঃ ইউনুস আলি সরকার।
তিনি বলেন, আমি পুনরায় নির্বাচিত হলে আমার এ আসনের মানুষ শুধু বিনামূল্যেয় চিকিৎসা সেবাসহ  সঙ্গে ঔষুধ ও সর্বপ্রকার পরীক্ষা- নিরীক্ষা ফ্রিতে করে দেওয়ার ব্যবস্থা করা হবে।
 ইউনিয়ন কমিউনিটি ক্লিনিকগুলো ঢেলে সাজাবো। এখানে নরমাল ডেলিভারীসহ সিজারের ব্যবস্থা করা হবে।
এসব ক্লিনিক থেকে যেন গ্রামের মানুষেরা ফ্রি ঔষুধ পাতি, পরীক্ষা- নিরীক্ষা, গর্ভবতী মা ও শিশুরা, প্রসূতি মায়েরা সঠিক চিকিৎসা সেবা পায় তার ব্যবস্থা আগের তুলনায় আরোও বেশি বৃদ্ধি করা হবে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লোকবল বৃদ্ধি ও ডিজিটাল যন্ত্রপাতি দিয়ে মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করা হবে। আর ফ্রি চিকিৎসা ক্যাম্প উপজেলার প্রতিটি ইউনিয়নে অব্যাহত থাকবে। আমি আপনাদের সেবা করতে এসেছি।
আর আমাদের ডাক্তারদের সেবাই  ধর্ম। আর আমরা এ মহান ব্রত নিয়েই মানুষের  কাজ করে থাকি। আগামী ২৭ জানুয়ারী আমাদের ভোট। আপনারা আমাকে একটি করে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের পুনরায় সেবা করার সুযোগ দিবেন।
এসময় আরোও উপস্থিত ছিলেন, গাইবান্ধা জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ও  গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের আরএমও ডাঃ শাহিনুর  ইসলাম শাহীন, ডাঃ শুভ।
ফ্রি চিকিৎসা ক্যাম্প চলার আগে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ সামিকুল ইসলাম লিপন, সহ- সভাপতি শহিদুল ইসলাম বাদশা, শ্রম বিষয়ক সম্পাদক রেজানুর রহমান ডিপটি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নির্মল মিত্র, সহ- প্রচার সম্পাদক গোলাম মোস্তফা,  সদস্য ও উপজেলা শ্রমিক লীগ সাধারন সম্পাদক,  মাহামুদুজ্জামান প্রান্ত, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আবুল কালাম আজাদ সাবু, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আব্দুল লতিফ আকন্দ, উপজেলা ছাত্রলীগ নেতা মামুনুর রশিদ সুমন, অলক রয় প্রমুখ।ফ্রি চিকিৎসা ক্যাম্পে হরিনাথপুর ইউনিয়নসহ আশে পাশ থেকে আগত প্রায় এক হাজার রোগীকে ফ্রি চিকিৎসা সেবা দেওয়া হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.