পলাশবাড়ীতে পৃথক ঘটনায় নারী-শিশুসহ ৩ জনের মৃত্যু

 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে আজ সোমবার ২৯ অক্টোবর  পৃথক ঘটনায় নারী-শিশুসহ ৩ জনের অস্বাভাবিক মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।

জানা গেছে, পলাশবাড়ী উপজেলা সদরের উদয়সাগর গ্রমের মিন্টু মিয়ার সাড়ে ৩ বছরের শিশু নূর মিয়া বাড়ির সবার অজান্তে পাশবর্তি একটি ডোবায় পড়ে যায়। পরে বাবা-মা’সহ পরিবারের লোকজন বিভিন্ন স্থানে সন্ধান করেও তার কোনো সন্ধান পায়নি। একপর্যায় বাড়ির পাশের ডোবা থেকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে সদরের সুইগ্রামের মৃত মোজাম্মেল হক খোকা মিয়ার ছেলে হান্নান মিয়া (৫০) মাছ শিকারের জন্য পিঁপড়ার টোপ সংগ্রহ করতে পার্শ্ববর্তি একটি লিচু গাছে উঠে। এসময় অসাবধানতা বশতঃ হান্নান পা-ফসকে মাটিতে পড়ে গিয়ে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হন। চিকিৎসার জন্য হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

অপরদিকে, উপজেলার বরিশাল ইউনিয়নের পশ্চিম গোপীনাথপুর গ্রামের খোরশেদ আলমের স্ত্রী ২ সন্তানের জননী জেসনা বেগম (৪০) বাড়ির শয়ন ঘরে টেবিলের উপর থেকে টিভি সরাতে গিয়ে বিদ্যুতায়িত ডিশ সংযোগের তার স্পর্শ করলে তড়িতাহত হয়। এসময় মুহুর্ত্বের মধ্যে অচেতন হয়ে পড়লে চিকিৎসার জন্য হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। একইদিন পৃথক ঘটনায় পলাশবাড়ীতে ৩ জনের মৃত্যুতে স্ব-স্ব এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.