পলাশবাড়ীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

গাইবান্ধা প্রতিনিধি: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের আয়োজনে পলাশবাড়ী উপজেলা প্রশাসনের সহযোগীতায় গাইবান্ধার পলাশবাড়ীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে আজ ১০ মার্চ রোববার জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালন করা হয়েছে। কর্মসূচীর মাঝে ছিল চিত্রাংকন প্রতিযোগীতা, দুর্যোগ মহড়া, র‌্যালী  ও আলোচনা সভা।  র‌্যালীটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে এক আলোচনা সভায় মিলিত হয়।

এবারের প্রতিপাদ্য ‘দুর্যোগ মোকাবেলায় প্রস্তুতি হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুকি’ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল্লাহিশ শাফী এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় আমাদের করণীয়র উপর আলোকপাত করে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী রাশেদুল আলম। প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ

একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ। আরো বক্তব্য  রাখেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আলী মোস্তফা রেজা গোলাপ, কৃষিবিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, থানার এসআই সঞ্জয় কুমার, উপজেলা শ্রমিক লীগ সাধারন সম্পাদক মাহামুদুজ্জামান প্রান্ত প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.