পলাশবাড়ীতে ঘাতক বাস কেড়ে নিল একটি তরতাজা প্রাণ

গাইবান্ধা প্রতিনিধি:  গাইবান্ধার পলাশবাড়ী থানার পার্শ্বে ঢাকা কোচ কাউন্টার এনা এন্টার প্রাইজ ও করতোয়া কুরিয়ারের  সামনে আজ শনিবার সন্ধ্যায়  বাইসাইকেল নিয়ে রাস্তা পারাপারের সময় আরশাদ মন্ডল নামে  এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
জানা যায়, আজ শনিবার ( ৯ ফেব্রয়ারি) সন্ধা সাড়ে ৬ টায়  উপজেলা সদরের চৌমাথা থেকে অফিসের হাট সংলগ্ন বাসায় আসার পথে  বগুড়া- রংপুর মহাসড়কের ঢাকা কোচ কাউন্টার এনা এন্টার প্রাইজ ও করতোয়া কুরিয়ার সার্ভিসের সামনে বাইসাইকেল নিয়ে মহাসড়ক পারা পারের সময় বগুড়া থেকে ছেড়ে আসা তাসনিম পরিবহনের একটি যাত্রী বাহী বাস ( ঢাকা মেট্রো- জ ১৪-১৬৩৮) গাইবান্ধা গামী নিহত আরশাদ মন্ডলকে ধাক্কা দিলে আরশাদ মন্ডল গুরুত্বর আহত হয়।
স্থানীরা তাকে উদ্ধার করে প্রথমে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও  পরে রংপুর মেডিকেলে নেয়ার পথে রাত সাড়ে  ৮ টায় তার মৃত্যু হয়। নিহত আরশাদ মন্ডল উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত্যু আজগর আলীর ছেলে বলে জানা যায়। নিহত আরশাদ বহুদিন থেকে দক্ষিণবন্দর এলাকায় পরিবার নিয়ে গ্রামের বাড়ী ছেড়ে বাসায় বসবাস করে আসছেন। পুলিশ বাসটি আটক করে থানায় নিয়ে আসে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মো : শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.