পলাশবাড়ীতে গৃহ বধূকে ধর্ষণের চেস্টার অভিযোগ

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার প্রতান্ত পল্লী গ্রামে গৃহ বধূকে ধর্ষণের চেস্টার অভিযোগ উঠেছে। কোথাও অভিযোগ না করতে লম্পট ধর্ষক কর্তৃক ভয়ভীতি ও হুমকি প্রদর্শন অব্যাহত রেখেছেন।

জানা যায়, গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার  কিশোরগাড়ী ইউনিয়নের বড় শিমুলতলা গ্রামের সাত আনা পাড়ায়।স্থানীয়রা জানায় গ্রামের দরিদ্র সাবু মিয়ার কন্যা ২ সন্তানের জননী শাপলা বেগম পিতার বাড়িতে অবস্থান করছিল। শাপলার স্বামী লাভলু মিয়া সংসার চালানোর জন্য রাজধানী ঢাকায় রিক্সা চালাতে

গেলে এই সুযোগে এলাকার নয়া মিয়ার ছেলে লম্পট মিজানুর রহমান (৩০) সুন্দরী স্ত্রী থাকা সত্বেও গৃহবধূ শাপলাকে মাঝে মধ্যেই উত্যক্ত করে আসছিলো।

গত সোমবার লম্পট মিজানুর রাত সাড়ে ৮ টার দিকে কৌশলে ওই গৃহবধূর ঘরে ঢোকে। বিষয়টি বাড়ির লোকজন টের পেলে লম্পট মিজানুর পালিয়ে যায়। ঘটনাটি প্রকাশ করলে লম্পট ক্ষিপ্ত হয়। এরইমধ্যে স্বামী লাভলু রাজধানী থেকে বাড়ি চলে আসে এবং সব ঘটনা শুনে কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়ে।

ঘটনার সত্যাতা জানতে, আজ রোববার ৭ এপ্রিল  সাংবাদিকরা  সরেজমিনে গেলে এর সত্যতা পাওয়া যায়। এসময় ভিকটিম ও বাড়ির লোকজন জানায়,মিজানুর প্রায়ই শাপলাকে উত্যক্ত করে আসছিলো। এবং সেদিনের ঘটনাও সত্য।

লম্পট মিজানুর ধনাঢ্য ও প্রভাবশালী হওয়ায় এ ব্যাপারে কোন অভিযোগ ও মামলা মোকদ্দমা না করার জন্য ভয়ভীতি ও হুমকি প্রদর্শন  অব্যাহত রেখেছেন  বলে ভিকটিক ও তার পরিবার সাংবাদিকদের জানান।

ভুক্তভোগী শাপলা দম্পতী ও এলাকার লোকজন লম্পট মিজানুরের বিরুদ্ধে আইনগত ব্যবস্হা গ্রহনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ব্যাপরে হোসেনপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু বিটিসি নিউজকে  জানান, আমি এ বিষয়ে কিছু জানি না। আমাকে ভিকটিম অবগত করলে,  আমি সুবিচার পাইয়ে দেওয়ার চেস্টা করবো।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃশাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.