পলাশবাড়ীতে উপজেলা কৃষকলীগের উদ্যোগে ইফতার ও দো’আ মাহফিল

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে উপজেলা কৃষকলীগের  উদ্যোগে ইফতার ও দো’আ মাহফিলসহ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা কৃষকলীগ আহবায়ক মহব্বতজান চৌধুরীর সভাপতিত্বে সদরের পিয়ারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার আয়োজিত শেষ বিকেলে ইফতার পূর্ব কোরআন-হাদিসের আলোকে রমজানের পবিত্রতাসহ ধর্মীয় বিভিন্ন দিক-নির্দেশনার প্রতি গুরুত্বারোপ করে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, গাইবান্ধা-জয়পুরহাট সংরক্ষিত আসনের মহিলা এমপি ও কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) মো. আরিফ হোসেন, থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, সহ-সভাপতি ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন, জেলা কৃষকলীগ সভাপতি আবু মাহমুদ সিদ্দিক, তাঁতীলীগ জেলা সভাপতি মিজানুর রহমান মিজান, উপজেলা কৃষকলীগ যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম পাপুল, শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি শেখ শামসুজ্জোহা আহম্মেদ হিটু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সদস্য সচিব আশরাফুল ইসলাম তিতাস, তাঁতীলীগ সভাপতি আখতারুজ্জামান টিটু ও সাধারণ সম্পাদক সাকলাইন মাহমুদ সজিব প্রমুখ।
শেষে ইফতার পূর্ব দো’আ মাহফিলে রোজাদার মুমিনদের কল্যাণ এবং দেশের সার্বিক সুখ-সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে থানা কেন্দ্রীয় জামে মসজিদ পেশ ইমাম মাওঃ মোস্তাফিজার রহমান রাজা বিশেষ মোনাজাত পরিচালনা করেন ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.