পলাশবাড়ীতে আশ্রয়ণ প্রকল্পের বাড়ী পরিদর্শনে ইউএনও

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে আশ্রয়ণ প্রকল্পের বাড়ী পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কামরুজ্জামান নয়ন। আজ শনিবার (১০ জুলাই) আশ্রয়ণ প্রকল্পের আওতায় নির্মিত এবং নির্মাণাধীন বাড়ীগুলোর অবস্থা দেখতে তিনি সরেজমিন গিয়েছিলেন উপজেলার বেতকাপা ইউনিয়নের বলরামপুর, মহদীপুর ইউনিয়নের ফরকান্দাপুর ও হোসেনপুর ইউনিয়নের লক্ষীপুরে।
এসময়  তিনি ঘরগুলো ঘুরে দেখেন এবং কোন সমস্যা আছে কি- না তা আশ্রিতদের কাছে থেকে মন দিয়ে শোনেন। টুকিটাকি সমস্যা হলে তা ঠিক করে দেয়ার আশ্বাস প্রদান করেন।
জানাযায়, মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে উপজেলায় ১ম ও ২য় পর্যায়ে ১০০টি পরিবারের জন্য ১০০টি ঘর নির্মাণ করা হয়। ১ম পর্যায়ে ৬০টি ঘর প্রতিটি ঘরে ১ লাখ ৭১ হাজার ব্যয়ে ও ২য় পর্যায়ে ৪০টি ঘর ১ লাখ ৯০ হাজার টাকা ব্যয়ে বাস্তবায়ন করা হয়। যাদের জমি নাই ও ঘর নাই সেই সকল অসহায় পরিবারের মাঝে এসব ঘর বরাদ্দ করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা ত্রাণ বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী রাশেদুল আলম রাসেল, পল্লী সঞ্চয় ব্যাংকের পলাশবাড়ী শাখা ব্যবস্থাপক মামুনুর রশিদ, পলাশবাড়ী রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভোরের কাগজের প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.