পলাশবাড়ী এস,এম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী সুতি মাহমুদ মডেল পাইলট সরকারি উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক সুশীল চন্দ্র সরকার -এর অবসর জনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।
রোববার (৩১ ডিসেম্বর) সকালে স্কুল মাঠে উক্ত স্কুলের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসানের সভাপতিত্বে ও স্কুলের সহকর্মী এবং শিক্ষার্থীদের আয়োজনে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ‍্যুৎ,মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম,নবযোগদানকৃত প্রধান শিক্ষক আব্দুল বারীসহ আরও অনেকেই।শেষে বিদায়ী বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সুশীল চন্দ্র সরকার।
বক্তারা ম্মৃতিচারণ করে বলেন,একজন জ্ঞানের আলো দানকারীর বিদায় জানাতে হচ্ছে। তিনি এ বিদ‍্যালয়ে দীর্ঘ ২১ বছর শিক্ষকতা করেছেন,ওনি এ বিদ‍্যালয়ে আসার পর পাশের হার শতভাগে উন্নিত হয়েছে।শিক্ষার পরিবেশ ফিরে এসেছে।
আজকে এ মহান শিক্ষকের বিদায় জানাতে গিয়ে কলিজা বির্দিন হয়ে যাচ্ছে। আমরা এ মহান শিক্ষকের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি। পরে অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক সুশীল চন্দ্র সরকারে সহকারী শিক্ষকবৃন্দ,প্রাক্তন ও বতর্মান শিক্ষার্থীরা ফুলেল শুভেচ্ছাসহ বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মো: শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.