পলাশবাড়ীতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সঙ্গে মতবিনিময় করেন গাইবান্ধা জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলা প্রশাসকের সাথে সরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ, গণমাধ‍্যমকমী, বীরমুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে পলাশবাড়ী উপজেলা পরিষদ হলরুমে উপজেলার সর্বস্তরের মানুষের সঙ্গে মতবিনিময় করেন জেলা প্রশাসক ও জেলা ম‍্যাজিস্ট্রেট কাজী নাহিদ রসুল।
পলাশবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় বীরমুক্তিযোদ্ধা,সরকারি দফতরের কর্মকর্তা,রাজনৈতিক নেতৃবৃন্দ,জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি -পেশার ব‍্যক্তিরা উপস্থিত ছিলেন।
পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামরুল হাসান-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ‍্যুৎ,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো.মাহমুদুল ইসলাম, পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,থানা অফিসার ইনচার্জ (ওসি) আরজু মো.সাজ্জাদ হোসেন,উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম।
মতবিনিময় সভায় বক্তারা উপজেলার শিক্ষা,স্বাস্থ‍্য ও যোগাযোগ ব‍্যবস্থা ছাড়াও বিভিন্ন ধরনের সমস্যার কথা তুলে ধরেন।
এসময় গণমাধ্যমকর্মীরা উপজেলার অফিসের হাটের জায়গা দখল করে বাড়ী ঘর নির্মাণ, পৌরসভার বিলুপ্ত ৩ নং সদর ইউনিয়ন পরিষদের জায়গা দখল করে দোকান ঘর নির্মাণ, হরিনাথপুর ইউনিয়ন অফিসের জায়গায় দখল করে দোকান পাট তুলে ব‍্যবসা প্রতিষ্ঠান গড়ে তোলা, থানার পাশে পোষ্ট অফিসের জায়গা দখল করে দোকান-পাট নির্মাণ, উপজেলা কমপ্লেক্সের মুক্তিযোদ্ধা অফিসের সামন দিয়ে দোকান পাট গড়ে তোলা, উপজেলা সাব-রেজিস্ট্রার অফিসের সামনে জায়গা দখল করে বিভিন্ন দোকান-পাট গড়ে ওঠা সহ এসব অবৈধ স্থাপনা উচ্ছেদের জন‍্য জেলা প্রশাসককে অবগত করা হয়।
এছাড়াও ভিজিডি,ভিজিএফ,টিসিবির চাল নিম্নমানের বিষয়েও কথা বলেন। এরপর ৯ নং হরিনাথপুর ইউনিয়নের ৪ টি রাস্তার প্রায় ২ হাজার ৬শ টি ইউক‍্যালিপটাশ গাছ চেয়ারম্যান কর্তৃক অবৈধভাবে কর্তনের বিষয়েও জেলা প্রশাসককে অবগত করেন গণমাধ্যমকর্মীরা।
এসময় জেলা প্রশাসক অভিযোগগুলোর বিষয়ে স্ব-স্ব দফতরের কর্মকর্তাদের তদন্ত করার নির্দেশ প্রদান করেন। এবং তিনি দফতর প্রধানদের সচ্ছলতার সহিত কাজ করার জন্য নির্দেশ প্রদান করেন।
এর আগে জেলা প্রশাসক উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উচু-নিচু ব্রেঞ্চ প্রদান করেন এবং গ্রাম পুলিশদের প্রশিক্ষণ পরিদর্শন করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মো: শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.