পরিবর্তনের অঙ্গীকার নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পলাশবাড়ীর হোসেনপুর ইউপি চেয়ারম্যান টিটু

গাইবান্ধা প্রতিনিধি: পরিবর্তনের অঙ্গীকার নিয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে সৃজনশীল ও দূর্নীতিমুক্ত ইউনিয়ন গড়ার লক্ষ্যে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সদস‍্য তৌফিকুল আমিন মন্ডল টিটু আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চায়। সে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলেন।
এক সাক্ষাৎকারে তৌফিকুল আমিন মন্ডল টিটু  বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে নৌকা প্রতীক পাবেন এবং তিনি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে পারলে ব্যাপক ভোট পেয়ে চেয়ারম্যান  নির্বাচিত হবেন।
তাই তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২ নং হোসেনপুর  ইউনিয়নে নৌকার মাঝি হওয়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার  হস্তক্ষেপ কামনা করেন। পাশাপাশি তিনি উপজেলা আওয়ামী লীগসহ সকল নেতাকর্মীর সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।
তিনি বলেন, আমি আমার ৫ বছরের চেয়ারম্যান থাকা অবস্থায় অত্র ইউনিয়নে ব‍্যাপক উন্নয়ন করেছি। আগে এই ইউনিয়নের অবস্থা খুবই শোচনীয় ছিল। বতর্মানে দেখার মত দৃশ্যমান অনেক কিছু করে দিয়েছি। ইউনিয়ন বাসী আমাকে পুনরায় তাদের রায় প্রদান করে বিপুল ভোটে জয়ী করবেন ইনশাআল্লাহ।
টিটু চেয়ারম্যান আরো বলেন, আমি পুনরায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলে,আমার অসমাপ্ত কাজ সম্পূর্ণ করবো এবং  সকল পর্যায়ের মানুষের সেবা সহ মডেল ইউনিয়ন গড়তে সার্বিক পদক্ষেপ গ্রহণ করতে সর্বোচ্চ চেষ্টা চালাবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.