পরিকল্পনামন্ত্রী’র মোবাইল ছিনতাইকারী চক্রের সেই ৫ আসামী কারাগারে

ক্রাইম (ঢাকা) রিপোর্টার: তিন দিনের রিমান্ড শেষে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ছিনতাইকারী চক্রের ৫ জন সদস্যকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট।
আজ শুক্রবার (২৩ জুলাই) আসামীপক্ষে আইনজীবীর জামিন আবেদন নামঞ্জুর করে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
আসামীরা হলেন: মো. সগির, মো. সুমন, মো. জাকির, মো. হামিদ আহমেদ ও সোহেল ওরফে আরিফ। সিএমএম আদালতের সহকারি পাবলিক প্রসিকিউটর হেমায়েত উদ্দিন খান হিরন এ তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে ১৯ জুলাই ৫ জনকে তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন অপর একটি আদালত। সেই রিমান্ড শেষে আজ শুক্রবার দুপুরে তাদের আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। এ সময় আসামী পক্ষে আইনজীবী তাদের জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
গত ১৮ জুলাই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ৫ জনকে গ্রেপ্তার করে পুলিশ।
প্রসঙ্গত, চলতি বছরের ২১ মে পরিকল্পনামন্ত্রী নিজ দপ্তার থেকে বেইলি রোডের বাসায় যাওয়ার পথে বিজয় সরণি ট্রাফিক সিগন্যালে সন্ধ্যা সাতটার দিকে গাড়ির জানালা খুলে মোবাইল ফোনে কথা বলছিলেন। এ সময় এক ছিনতাইকারী মন্ত্রীর মোবাইল নিয়ে পালিয়ে যায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (ঢাকা) রিপোর্টার মো: রুহুল আমীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.