পররাষ্ট্র প্রতিমন্ত্রী সরকারি সফরে আজ রাতে রাজশাহী আসছেন

PRESS (PID) RELEASE: পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার আলম চারদিনের সরকারি সফরে আজ রাজশাহী আসবেন। তিনি আজ শুক্রবার রাতে সড়কপথে রাজশাহী বালিয়াপুকুর নিজ বাসভবনে এসে পৌঁছাবেন।
পরদিন আগামীকাল শনিবার প্রতিমন্ত্রী সকাল ১১:০০ টায় আড়ানী বাজারের নির্মাণ কাজের উদ্বোধন করবেন।
তিনি ১২:০০ টায় বেড়েরবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ও পাঁচপাড়া প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন, হরিনা উচ্চ বিদ্যালয়েরর দ্বিতল ভবনের উদ্বোধন, তেপুকুরিয়া প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবণ ও ঢাকা চন্দ্রগাথী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর, বারখাদিয়া উচ্চ বিদ্যালয়ের তৃতীয় তলা ভবনের উদ্বোধন, পাকুড়িয়া প্রাথমিক বিদ্যালয়েরর নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও তুলশীপুর প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করবেন।
পরদিন আগামী রবিবার প্রতিমন্ত্রী নন্দনগাছী ইউনিয়ন ভুমি অফিসের নতুন ভবন উদ্বোধন করবেন। তিনি চারঘাট ইউনিয়ন ভুমি অফিসের নতুন ভবনের উদ্বোধন, পরানপুর হাটের নির্মাণ কাজের উদ্বোধন, এম,এম হাদী কলেজের ৪ তলা একাডেমিক ভবনের উদ্বোধন করবেন।
পরে চারঘাট অডিটোরিয়ামে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১০টি রাস্তা এবং ১৫ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভবনের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পরে তিনি বালুদিয়াড় দাখিল মাদ্রাসার ৪ তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে গোবিন্দপুর হাটের ও চৌমুহনী বাজারের নির্মাণ কাজের উদ্বোধন করবেন।
আগামী সোমবার প্রতিমন্ত্রী চারঘাট অডিটোরিয়ামে এসবিএমএসএস এর প্রোগ্রাম, চারঘাট ও বাঘা অডিটোরিয়ামে জন্মাষ্টমীর আলোচনা সভায় অংশগ্রহণ করবেন।
প্রতিমন্ত্রী এদিনই ঢাকার উদ্দেশ্যে বাঘা রাজশাহী ত্যাগ করবেন।
NEWS FROM Regional Information Office (PID). Press Information Department. Ministry of Information. #

Comments are closed, but trackbacks and pingbacks are open.