পরকীয়া প্রেমের বলি রাজশাহীর পুঠিয়া’র এক গৃহবধু, পরকীয়া প্রেমিক নাটোর নলডাঙ্গা মনিরুল! 

বিশেষ প্রতিনিধি: সকিনা বেগম (৩৫) নামের এক গৃহবধু পরকীয়া প্রেমের বলি হয়েছে। পরকীয়ার বলি গৃহবধু সকিনা বেগম রাজশাহীর পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের ধোপাপাড়া গ্রামের আব্দুল গফুরের মেয়ে। ঘটনাটি ঘটেছে নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার পাটুল গ্রামে।
সকিনা বেগমের বাবা আব্দুল গফুর জানান, গত ২০০৬ সালে নাটোর জেলার পাটুল গ্রামের নুরুল আমিনের ছেলে মনিরুল ইসলামের সাথে তাঁর মেয়ের বিয়ে হয়। আমার মেয়ের সংসারে দুইটি সন্তান রয়েছে। গত জুলাই মাসের ২৬ তারিখে মনিরুল ওই এলাকার আমেনা বেগম নামের এক বিবাহিত মহিলার সাথে পরকিয়া প্রেমের মাধ্যমে পালিয়ে গিয়ে বিয়ে করে।
বিয়ের পর থেকে মনিরুল তার মেয়ের খোঁজখবর নেওয়া বন্ধ করে দেয়। তখন কোন উপায় না থাকায় আমার মেয়ে সকিনা বেগম ও তার দুই সন্তান নিয়ে জামাইয়ের বাড়িতে অবস্থান করে। গত সেপ্টেম্বর মাসের ২২ তারিখে মনিরুল ও আমেনা বেগম আমার মেয়েকে শারিরিক নির্যাতন করে এবং তার কাছে থাকা সোনার গহনা ও নগদ টাকা পয়সা জোরপূর্বক কেড়ে নিয়ে এক কাপড়ে বাড়ি থেকে বের করে দেয়।
পরে সকিনা বেগম বাদি হয়ে নলডাঙ্গা থাকায় একটি অভিযোগ দায়ের করে। এছাড়াও কোর্টে এ বিষয়ে একটি মামলা চলমান রয়েছে বলেও তিনি জানান।
আব্দুল গফুর আরো বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, বর্তমানে আমার মেয়ে সকিনা ও তার দুই সন্তান আমার বাড়িতে অবস্থান করছে। তাদের নিয়ে অশান্তিতে দিন নিপাত করার পাশাপশি প্রতারক জামাইয়ের বিচার দাবি করেন তিনি।
এবিষয়ে, নাটোরের নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, সারা নলডাঙ্গা জুড়ে এই অবস্থা। যেহেতু থানার আগে কোর্টে এ ব্যাপারে একটি মামলা রয়েছে তাই আমাদের করার কিছু ছিলো না। তবে কোর্ট থেকে এই মামলা তদন্তে আসলে আমরা যথাযথ আইনানুগ ব্যবস্থা নেব।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.