পবিত্র ঈদুল আজহা উপলক্ষে কুমিল্লা-চাঁপাইনবাবগঞ্জসহ দেশবাসীকে এসপি সৈয়দ নুরুল ইসলামের ঈদ শুভেচ্ছা

বিশেষ প্রতিনিধি: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। পবিত্র ঈদুল আজহা আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর। মহিমান্বিত পবিত্র দিনে আমরা কোরবানীর মাধ্যমে ধর্মনিষ্ঠার বহিঃপ্রকাশ ঘটিয়ে মহান আল্লাহ রাব্বুল আলামিনের সন্তুষ্টি অর্জন এবং মানুষ হিসেবে শ্রেষ্ঠত্ব ঘোষণা করে সকলের মধ্যে আনন্দ ভাগাভাগি করে থাকি। ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য।
পবিত্র ঈদ-উল-আজহার এই আনন্দ ও ত্যাগের অনন্য মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক কুমিল্লা-চাঁপাইনবাবগঞ্জ তথা এ দেশের সকল নাগরিকের জীবন। পবিত্র এই দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্র আরো সুদৃঢ় হোক। মুক্তিযুদ্ধের চেতনায় দেশগড়ার প্রত্যয়ে প্রযুক্তি নির্ভর সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আসুন আমরা নেই দীপ্ত শপথ।
উৎসবমুখর পরিবেশে ঈদ উদযাপনের প্রত্যাশায় করোনা মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদুল আজহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে। এসপি সৈয়দ নুরুল ইসলাম ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জনগণের কল্যাণে আত্মনিয়োগ করার জন্য সবার প্রতি আহ্বান জানান। করোনা মোকাবিলায় স্বাস্থ্য নির্দেশিকাগুলো যথাযথভাবে অনুসরণসহ সুরক্ষিত থাকার পাশাপাশি সবাইকে অনুরোধ জানিয়ে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে বলেন, ঈদ মোবারক।
উল্লেখ্য, নিজ কর্মস্থল কুমিল্লা ও জন্মভূমি চাঁপাইনবাবগঞ্জসহ পুরো দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে বিটিসি নিউজ এর প্রতিবেদককে এক প্রেস বিজ্ঞপ্তি দিয়েছেন কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.