পবা-মোহনপুর যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের কর্মীসভা

বিএনপি প্রতিবেদকপবা ও মোহনপুর উপজেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের সমন্বয়য়ে গতকাল মঙ্গলবার রাত্রে নগরী বিসিক এলাকায় কর্মীসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পবা উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক আলী হোসেন। প্রধান অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক ও পবা-মোহনপুুর আসনের বিএনপি’র প্রার্থী এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নওহাটা পৌর মেয়র শেখ মকবুল হোসেন। অন্যদের মধ্যে জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুল আলম রায়হান, তরিকুল ইসলাম চুনু, পবা উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক শাহাদত হোসেন, মোজাফ্ফর হোসেন, দর্শনপাড়া ইউপি বিএনপি’র সভাপতি আব্দুস সালাম, হরিয়ান ইউপি বিএনপি’র সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক সামসুল আলম, সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা, পারিলা ইউপি বিএনপির সাধারণ সম্পাদক মকলেসুর রহমান, বড়গাছী ইউপি বিএনপি’র সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও পবা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সালাউদ্দিনসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি মিলন বলেন, বাংলাদেশের স্বাধীনতার ঘোষক, প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট শহীদ জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেন। তিনি ছিলেন সর্বকালের নেতাদের মধ্যে সর্বশ্রেষ্ঠ। তাঁর সততা ও বৃদ্ধিমত্তায় সেসময়ে দেশে অভূতপুর্ব উন্নয়ন শুরু হয়েছিল। তাঁরই পরিকল্পনায় এবং চিন্তার ফসল বিগত সময়ে বিএনপি সরকার এবং বর্তমান আওয়ামী লীগ সরকার বাস্তবায়ন করছে। দেশে যত প্রকার উন্নয়ন হয়েছে তা বিএনপি’র আমলে হয়েছে। বর্তমান এই অবৈধ ও ফ্যাসিস্ট সরকার উন্নয়নের নামে কোটি কোটি টাকা লোপাট করে টাকার পাহাড় গড়ে তুলেছে। তারা পালিয়ে বাঁচার জন্য সেই টাকা দিয়ে বিদেশে বাড়ি গাড়ি করে নিয়েছে। তারা উন্নয়নের নামে মিথ্যাচার করে দেশবাসীকে ধোকা দিচ্ছে। বিগত ১০ বছরে পবা-মোহনপুরে কোন উন্নয়ন হয়নি বলে তিনি জানান। তিনি আরো বলেন, পবা-মোহনপুরের প্রতিটি রাস্তা চলাচলের অযোগ্য। এছাড়াও রাজশাহী থেকে নওগাঁ পর্যন্ত রাস্তা ফোরলেন করারজন্য অপ্রয়োজনে রাস্তার পাশের গাছ কেটে বর্তমান সংসদ সদস্য ও তার দলীয় ক্যাডাররা টাকা ভাগ করে নিয়েছে বলে তিনি অভিযোগ করেন।

বর্তমান সাংসদের নির্দেশে অত্র এলাকার বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠন এবং ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানী ও গ্রেফতার করছে। তিনি এলাকার উন্নয়ন না করে ১০ বছরে শত শত কোটি টাকার মালিক হয়ে গেছেন বলে উল্লেখ করেন মিলন। এই সকল নেতা ও বর্তমান সরকারের কবল থেকে জনগণ ও দেশকে রক্ষা করতে হলে বিএনপি’র কোন বিকল্প নাই বলে জানান তিনি। আর বিএনপি, ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টকে ক্ষমতায় আনতে হলে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে। বিজয় নিশ্চিত করতে হলে এখন আর বসে থাকার সময় নেই। প্রতিটি নেতাকর্মীকে এলাকার প্রতিটি বাড়ি এবং পরিবারে যেয়ে ভোটারদের নিকট ধানের শীষে ভোট দেওয়ার অনুরোধ করার পরামর্শ দেন তিনি। সেইসাথে বাংলাদেশে সকল নির্বাচনী আসনে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে আত্মীয়সব্জনদের ভোট প্রদান করতে বলার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি। এছাড়াও ভোট সেন্টার শক্তহাতে পাহারা দেওয়ার জন্য সকলকে অনুরোধ করেন মিলন। #প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.