পবায় বিশিষ্ট সমাজ সেবক আফজাল এর উদ্যোগে ইফতার মাহফিল

পবা ( রাজশাহী) প্রতিনিধি: পবায় বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ আফজাল হোসেন – এর উদ্যোগে দুঃস্থ, অসহায় ও অতিদরিদ্র জনসাধারণের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।
আজ শনিবার (১৬ মে) বিকালে বড়গাছী বাজারে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয় । ‘লকডাউন’ এর কারনে দুঃস্থ, অসহায় ও দরিদ্র জনসাধারণের বাড়ি বাড়ি ২০০ প্যাকেট ইফতার সমগ্রী পৌঁছে দেওয়া হয়।
এ সময় বিশিষ্ট সমাজসেবক মোঃ আফজাল হোসেন বলেন, করোনাভাইরাস সংক্রমণে বিশ্ববাসী আজ আতংকিত। বিশ্বজুড়ে চলছে ‘লকডাউন’। করোনা সংক্রমণ প্রতিরোধে আতংকিত না হয়ে আমাদের সকলকে সচেতন ও সতর্ক হতে হবে। রহমত, মাগফেরাত ও নাজাতের মাস পবিত্র মাহে রমযান আমাদের মাঝে বর্তমান রয়েছে। এখন আমরা রমযানের শেষ দশকে আছি।
এ সময় বেশী বেশী তওবা করতে হবে ও মহান আল্লাহ্ তা’আলার কাছে ক্ষমা প্রার্থনা করতে হবে। আমাদের প্রতিবেশীর খোজ-খবর নিতে হবে। আমাদের চারপাশে অনেক দরিদ্র পরিবার আছে, তাদেরকে সামর্থ্য অনুযায়ী সাহায্য সহযোগীতা করতে হবে।
এভাবে ঈদের আনন্দ ভাগাভাগি করতে হবে। আমরা বিলাসিতা পরিহার করে সেই টাকা দরিদ্র জনসাধারণকে দিলে তারা ঈদ করতে পারবে।
এ সময় আরো উপস্থিত ছিলেন, পবা উপজেলা যুবলীগের সভাপতি ও রাজশাহী জেলা পরিষদের সদস্য মোঃ এমদাদুল হক, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ শহিদুল ইসলাম, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, বড়গাছী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হাসিবুর রহমান (হাসিব) ২ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ এশারুল দেওয়ান ছাত্রলীগনেতা তামিম হোসেন প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পবা (রাজশাহী) প্রতিনিধি মেরাজ মোল্লা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.