পদ ছাড়লেন শাহনেয়ামতুল্লাহ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শরিফুল

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: স্বৈরাচারী আওয়ামীলীগ সরকার পতনের পর অবেশেষে পদ ছেড়েছেন শাহ্ নেয়ামতুল্লাহ কলেজের দীর্ঘদিন ধরে ক্ষমতা কাটানো ভারপ্রাপ্ত অধ্যক্ষ শরিফুল আলম।
মঙ্গলবার (২০ আগষ্ট) দুপুরে শাহ্ নেয়ামতুল্লাহ কলেজের আরবী বিভাগের সহকারী অধ্যাপক মোঃ কামরুজ্জামানের হাতে দায়িত্ব হস্তান্তর করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ শরিফুল আলম।
কলেজ পরিচালনা কমিটির সভাপতি অব. অধ্যক্ষ সাইদুর রহমানের দাপটে দীর্ঘদিন নিয়ম বহির্ভূতভাবে ভারপ্রাপ্ত অধ্যক্ষের পদ দখল করে থাকলেও সার্বিক অবস্থা বেদতিক দেখে স্বেচ্ছায় তিনি এই দায়িত্ব হস্তান্তর করেছেন বলে জানা গেছে।
দীর্ঘদিন অত্যাচারীত ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও অত্যাচারী সভাপতির হাত থেকে অব্যাহতি পাওয়ায় কলেজের শিক্ষক ও কর্মচারী ও শিক্ষার্থীদের মাঝে আনন্দ বয়ে যায়। এসময় নবাগত অধ্যক্ষকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কলেজের শিক্ষক-কর্মচারীরা।
উল্লেখ্য, শাহ্ নেয়ামতুল্লাহ কলেজ পরিচালনা কমিটির সভাপতি অব. অধ্যক্ষ সাইদুর রহমানও কয়েকদিন আগে পদত্যাগ করেছেন। মঙ্গলবার দায়িত্ব নেয়া শাহ্ নেয়ামতুল্লাহ কলেজের আরবী বিভাগের সহকারী অধ্যাপক মোঃ কামরুজ্জামান বলেন, স্বাভাবিকভাবেই দায়িত্ব হস্তান্তর কার্যক্রম সম্পন্ন হয়েছে। আমরা সকলে মিলেমিশে কলেজের সকল কার্যক্রমকে এগিয়ে নিতে চায়। তিনি কলেজের দায়িত্ব সুষ্ঠুভাবে পরিচলনা করার জন্য সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.