পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে রাজশাহী কলেজ ও বিএমডিএর শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক: মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান বিপুল উৎসাহ-উদ্দীপনায় রাজশাহী কলেজে প্রদর্শনের ব্যবস্থা করা হয়।
এ উপলক্ষ্যে সকাল সাড়ে ৯টায় কলেজের শিক্ষকমন্ডলী, কর্মচারীবৃন্দ ও শিক্ষার্থীরা রবীন্দ্র-নজরুল চত্বরে সমবেত হন। এরপর অনুষ্ঠিত হয় বর্ণিল শোভাযাত্রা। অধ্যক্ষ ও উপাধ্যক্ষ নেতৃত্বে শোভাযাত্রাটি কলেজ ক্যাম্পাস প্রদক্ষিণ করে।
শিক্ষার্থী ও শিক্ষক-কর্মচারীদের উচ্ছ¡ল অংশগ্রহণে শোভাযাত্রাটি হয়ে ওঠে অনবদ্য। শোভাযাত্রা শেষে সকাল দশটায় কলেজ অডিটোরিয়ামে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান সরাসরি প্রদর্শনের ব্যবস্থা করা হয়। প্রদর্শনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা: আব্দুল খালেক, উপাধ্যক্ষ প্রফেসর মোহা: ওলিউর রহমান, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষকমন্ডলী, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।
পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান সম্প্রচার শেষে কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা: আব্দুল খালেক বলেন- পদ্মা সেতু নির্মাণের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আরও একটি স্বপ্ন পূরণ হল। নানা প্রতিবন্ধকতা অতিক্রম করে মাননীয় প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্ব ও আন্তরিক প্রচেষ্টায় স্বপ্নের পদ্মা সেতুর সফল বাস্তবায়ন সম্ভব হয়েছে।
নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, এ সেতু নির্মাণের ফলে গোটা বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি আরও দৃঢ় ও উজ্জ্বল হয়েছে।
শেষে তিনি সরাসরি সম্প্রচারিত পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করে মিষ্টিমুখ করান। অনুরুপভাবে বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বর্নাঢ্য শোভাযাত্রা করেন ও মিষ্টি বিতরন করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.