পদ্মা সেতুর মাওয়া প্রান্তে প্রধানমন্ত্রী

মুন্সীগঞ্জ প্রতিনিধি: পদ্মা সেতু প্রকল্পের কাজ পুরোপুরি শেষ হওয়ায় এ কর্মযজ্ঞের আনুষ্ঠানিক সমাপ্তি টানতে সুধী সমাবেশ আজ। সেখানে অংশ নিতে ইতোমধ্যে সেতুর মাওয়া প্রান্তে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শুক্রবার (৫ জুলাই) বিকেল পৌনে ৪টার দিকে মাওয়া পৌঁছান তিনি। প্রধানমন্ত্রীর আগমনে বাড়ানো হয়েছে নিরাপত্তা।
শেখ হাসিনা মাওয়া প্রান্তেই পদ্ম সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন করেছিলেন। এবার সেখানেই প্রকল্পের সফল সমাপ্তি ঘোষণা করবেন।
এদিকে, দুইদিনের ব্যক্তিগত সফরে গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী। পদ্মা সেতুর মাওয়া প্রান্তে সুধী সমাবেশ শেষে বিকাল ৫টায় টুঙ্গিপাড়ার পথে রওনা হবেন। সন্ধ্যায় টুঙ্গিপাড়া পৌঁছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে থাকবেন।
পরের দিন শনিবার (৬ জুলাই) সকালে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী। বেলা ১১টায় বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত জিটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন, ‘এসো বঙ্গবন্ধুকে জানি’ শীর্ষক অ্যালবামের মোড়ক উন্মোচন ও শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে যোগ দেবেন।
ওইদিন দুপুর ১২টায় নবনির্মিত টুঙ্গিপাড়া মাল্টিপারপাস পৌর সুপার মার্কেট পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী। নিজ বাসভবনে জোহরের নামাজ আদায় করবেন এবং মধ্যাহ্নভোজ করবেন। বিকাল সাড়ে ৩টায় বঙ্গবন্ধুর সমাধিসৌধে ফাতেহা পাঠ ও মোনাজাত করে প্রধানমন্ত্রী বিকাল ৪টায় সড়কপথে ঢাকার উদ্দেশে রওনা হবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মুন্সীগঞ্জ প্রতিনিধি মো. সোহেল চৌধুরী সোহেল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.