পদ্মসেতু উদ্বোধনী সভা স্থল পরিদর্শনে বাগেরহাট জেলা আওয়ামী লীগ


বাগেরহাট প্রতিনিধি: দক্ষিন-পশ্চিমাঞ্চলের মানুষের স্বপ্নের পদ্মাসেতু উদ্ভোধনী অনুষ্ঠানের সমাবেশে বাগেরহাটের জেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃত্বে বাগেরহাট জেলা থেকে এক বিশাল অংশ গ্রহনের আয়োজন করা হয়েছে।
আগামী ২৫ জুন ওই উদ্বোধনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে স্বপ্নের পদ্মাসেতুর উদ্ভোধন ও বিশাল গন জমায়েতে ভাষন দিবেন জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তাই ওই সমাবেশ স্থল ও বাগেরহাটের মানুষের অবস্থান নির্ধারন করতে আজ মঙ্গলবার (২১ জুন) দুপুরে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাভভোকেট ভুইয়া হেমায়েত উদ্দিনের নেতৃত্বে জেলার নেতারা সমাবেশ স্থলে যান।
এ টিমে ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা সরদার সেলিম আহম্মেদ, মহিলা আওয়ামী লী নেত্রী অ্যাড শরীফা খানম, নকীব নজিবুল হক, জেলা যুবলীগের আহবায়ক ও সদর উজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, আওয়ামী লীগ নেতা অম্বরিশ রায়, অধ্যাপক মাহফিজুর রহমান, আহাদ উদ্দিন হায়দার, রতন নন্দিসহ আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান বাচ্চু, এমএ মতিন, মুনসুর কাজী, আসমা আজাদ, রিজিয়া পারভিন, অ্যাডঃ লুনা সিদ্দিকী, কামরুল হাসান কচি, মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.