পদার্থ বিজ্ঞান পরীক্ষার মধ্য দিয়ে নাটোরে এসএসসি পরীক্ষা শুরু

নাটোর প্রতিনিধি: পদার্থ বিজ্ঞান পরীক্ষার মধ্য দিয়ে নাটোরে এসএসসি পরীক্ষাশুরু হয়েছে। এস.এস.সি ও সমমান পরীক্ষায় নাটোর জেলায় ৪৬টি কেন্দ্র থেকে মোট ২০ হাজার ৭৩৩জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করছে।
আজ রবিবার সকাল ১০ টা থেকে জেলার সকল পরীক্ষা কেন্দ্রে একযোগে এই পরীক্ষা শুরু হয়। পরীক্ষার প্রথম দিনে পদার্থ বিজ্ঞান পরীক্ষায় ২৯৮৭ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে। ৫০ মার্কের দেড় ঘন্টা ব্যাপী এই পরীক্ষায় পরীক্ষার্থীরা বেশ উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়েই অংশ নেয়।
পরীক্ষার্থীদের সাড়ে ৯ টার মধ্যেই পরীক্ষা কেন্দ্রে প্রবেশের নির্দেশ দেওয়া হয়েছে। যে কোন প্রকার বিশৃংখলা এড়াতে পরীক্ষা কেন্দ্র গুলোতে পুলিশি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
জেলা শিক্ষা কর্মকর্তা আখতার জানান,পরীক্ষার্থীদের মধ্যে রাজশাহী শিক্ষা বোর্ডের অধীনে ১৫ হাজার১৩৮জন এস এস সি সাধারণ, কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে ৪ হাজার ৩৮ জন, এস.এস.সি ভোকেশনাল এবং মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে এক হাজার ৫৫৭ জনএস এস সি দাখিল পরীক্ষার্থী অংশ নিচ্ছেন।
জেলা প্রশাসক শামীম আহমেদ জানিয়েছেন, সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা আয়োজনে জেলা প্রশাসন সমন্বয় সভা করেছে। এ ব্যাপারে পরীক্ষার কেন্দ্র সচিবদের প্রয়োজনীয় দিক নির্দেশনা দেওয়া হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.