পটুয়াখালীর বাউফলে দুটি বস্তাভর্তি গাঁজা সহ আটক-০২

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।
এরই ধারাবাহিকতায় পটুয়াখালীর বাউফল উপজেলায় দুটি বস্তাভর্তি গাজাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। আজ সোমবার (০৯ জানুয়ারি) ২০২৩ ইং সকাল ১০ ঘটিকার দিকে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের কারখানা লঞ্চঘাট থেকে তাদের আটক করা হয়। এ সময় বস্তা থেকে উদ্ধার করা ৩৫ কেজি গাঁজা।
অভিযানে আটককৃত যুবকরা হলো, উপজেলার বিরপাশা গ্রামের মজিবুর রহমানের ছেলে মোঃ শাকিল রহমান (২১) ও আমিরাবাদ গ্রামের মোঃ নজরুল ইসলাম ওরফে কুট্রি সরদারের ছেলে মোঃ লিমন সরদার (২৫)।
এ বিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ঢাকা থেকে ছেড়ে আসা পটুয়াখালীগামী যাত্রীবাহী লঞ্চে গাঁজার একটি বড় চালান আসছে। যা উপজেলার বগা অথবা কারখানা লঞ্চঘাট দিয়ে নামানো হবে।
উক্ত তথ্য পেয়ে সোমবার সকাল থেকে আমার (ওসি আল মামুন) ও ওসি (তদন্ত) মিজানুর রহমানের নেতৃত্বে দুটি দল উপজেলার বগা ও কারখানা লঞ্চ ঘাটে টহল জোরদার করে। এক পর্যায়ে সকাল ১০টার দিকে এম ভি জামাল নামে একটি লঞ্চ থেকে দুটি বস্তা নিয়ে শাকিল নামে এক যুবক একটি টমটম গাড়িতে উঠে। এ সময় পুলিশ তাদের চ্যালেঞ্চ করলে এক পর্যায়ে স্বিকার করে তাদের সঙ্গে থাকা বস্তায় গাঁজা আছে। পরে টমটম চালকসহ দুইজনকেই আটক করে বাউফল থানায় নিয়ে আসা হয়।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন আরও বলেন, আটক শাকিল ও মিলনের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে পুলিশ হেডকোয়ার্টারে আদালত সোপর্দ করা হয়েছে।
আজ সোমবার (০৯ জানুয়ারি ২০২৩ ইং) তারিখ পটুয়াখালী জেলা পুলিশ কতৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.