পটুয়াখালীতে মাইক্রোবাস পুকুরে পড়ে নিহত-২

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে শিক্ষার্থীসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একজন নারী।
আজ বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে মহাসড়কে শরিফবাড়ী বাসস্টান্ড সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন: ইমরুল কায়েস (২৪) ও মাইক্রোবাস চালক মাহবুব হাওলাদার (২৭)।   ইমরুল ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা গেছে। আহত নারী যাত্রীর নাম আকলিমা।
আকলিমা বিটিসিনিউজকে বলেন, একটি অ্যাম্বুলেন্সকে সাইড দিতে গিয়ে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। আমি পেছনে ছিলাম। গ্লাস খোলা থাকায় বের হতে পেরেছি। ইমরুল সামনে চালকের পাশের সিটে ছিলেন। তারা আর বের হতে পারেনি। পরে স্থানীয়রা তাদের আশঙ্কাজনকভাবে বের করে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতাল পাঠায়।

হাসপাতালটির জরুরি বিভাগের চিকিৎসক ডা. শিরিন বকুল নিপা বিটিসিনিউজকে জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ওই দু’জনকে হাসপাতালে আনার আগে এক জনের মৃত্যু হয়েছে। অন্যজন হাসপাতালে আনার পর চিকিৎসা শুরুর আগে মারা গেছেন।

পটুয়াখালী ট্রাফিক পুলিশের ইনস্পেক্টর মো হেলাল উদ্দিন বিটিসিনিউজকে জানান, কলাপাড়া উপজেলা থেকে বরিশাল যাবার যাচ্ছিল মাইক্রোবাসটি। পথে শরিফবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় একটি অ্যাম্বুলেন্সকে সাইড দিতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত দু’জন মাইক্রোবাসটির যাত্রী ছিলেন। ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি পটুয়াখালী হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পটুয়াখালী প্রতিনিধি মো. নজরুল ইসলাম নজরুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.