পটুয়াখালীতে ব্যবসায়ী শিবুলাল অপহরণের ঘটনায় গ্রেফতার-৬

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বিশিষ্ট ব্যবসায়ী শিবুলাল দাস ও তার গাড়ির চালককে অপহরণের ঘটনায় ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ রবিবার (১৭ এপ্রিল) বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।
বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান।
তিনি বলেন, আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তাদের পাঁচদিন করে রিমান্ড চাওয়া হবে।
গ্রেফতাররা হলেন- শামিম আহমেদ, আক্তারুজ্জামান সুমন (বেকারী সুমন), জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. আতিকুর রহমান পারভেজ, মো. মিজানুর রহমান সাবু গাজী, মো. বিল্লাল ও সাব্বির হোসেন জুম্মান। সবাই পটুয়াখালী পৌর শহরের বিভিন্ন এলাকার বাসিন্দা।
এদিকে দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়ে। এতে ভার্চুয়ালি যুক্ত হয়ে মোহাম্মদ শহিদুল্লাহ বলেন, ১১ এপ্রিল রাতে শহরের নিজ বাসায় যাওয়ার সময় গলাচিপা উপজেলার হরিদেবপুর-শাখারিয়া আঞ্চলিক মহাসড়ক থেকে শিবুলাল দাস ও তার গাড়িচালককে অপহরণ করা হয়। রাত ১২টা ২ মিনিট ও ১টা ৫৯ মিনিটের সময় ভিকটিমের মোবাইল থেকে তার স্ত্রীর ব্যবহৃত মোবাইল নম্বরে কল করে ২০ কোটি টাকা মুক্তিপণ দাবি করা হয়।
পুলিশ সুপার আরও বলেন, খবর পেয়ে পুলিশ সাড়াশি অভিযান পরিচালনা করে একটি পেট্রল পাম্প থেকে শিবুলাল দাসের গাড়িটি উদ্ধার করে। অপহরণের ২৪ ঘণ্টা পর পৌর শহরের এসপি কমপ্লেক্স শপিংমলের আন্ডারগ্রাউন্ডে থাকা মামনুনের গোডাউন থেকে জীবিত অবস্থায় শিবুলাল দাস ও তার চালক মিরাজকে উদ্ধার করা হয়।
মোহাম্মদ শহিদুল্লাহ বলেন, ভিকটিমের জবানবন্দির ভিত্তিতে বিভিন্ন এলাকা থেকে আলামতসহ প্রাথমিকভাবে ছয়জনকে গ্রেফতার করা হয়। ঘটনার মূলহোতা মো. মামুন ওরফে ল্যাংড়া মামুনসহ আরও তিনজনকে গ্রেফতারে ঢাকা মেট্রোপলিটনের গোয়েন্দা টিম ও পটুয়াখালীর জেলা পুলিশের একাধিক টিম অভিযান অব্যাহত রেখেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পটুয়াখালী প্রতিনিধি মো. নজরুল ইসলাম নজরুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.