পটিয়ায় নামাজ পড়ে ভোরে হাঁটতে গিয়ে ট্রেনের ধাক্কায় বৃদ্ধা নিহত

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের পটিয়া রেল সড়কে কক্সবাজার এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় লায়লা বেগম (৭৫) নামে এক বৃদ্ধা নারী নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) ভোর সাড়ে পাঁচটার দিকে পটিয়া চট্টগ্রাম কক্সবাজার রেল সড়কের পটিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পাশে এ দূর্ঘটনাটি ঘটে।
নিহত লাযলা বেগম পাশ্ববর্তী চন্দনাইশ পৌরসভার ২ নং ওয়াডের পূর্ব জোয়ারা চৌধুরী পাড়া এলাকার মৃত জরি আহমদ চৌধুরী স্ত্রী বলে জানা গেছে। তিনি কয়েক দিন আগে পটিয়ায় মেয়ের বাড়া বাসায় বেড়াতে এসেছিলেন। বৃহস্পতিবার ভোরে ফজরের নামাজ পড়ে বাসার পাশ্ববর্তী রেল সড়কে হাটতে বের হয়ে ট্রেনের ধাক্কায় ঘটনা¯’লে নিহত হন।
পুলিশ ও রেলওয়ে সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটার দিকে এ বৃদ্ধা মহিলা রেল সড়কের পাশ দিয়ে হাটতে বের হন। এসময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কক্সবাজার অভিমুখী দ্রুতগামী কক্সবাজার এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনা¯’লে নিহত হন।
পটিয়া রেলওয়ে স্টেশন মাস্টার নিজাম উদ্দিন বিটিসি নিউজকে বলেন, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী দ্রুতগতির ট্রেনটি পটিয়া রেলওয়ে স্টেশনের দক্ষিণে গোবিন্দারখীল এলাকায় এক বৃদ্ধা মহিলাকে ধাক্কা দেয়। এতে ঘটনা¯’লেই তার মৃত্যু হয়। মহিলাটি পাশের একটি ভাড়া বাসায় মেয়ের কাছে বেড়াতে এসেছেন বলে জানা গেছে। তাঁর বাড়ি চন্দনাইশ উপজেলায়।
পটিয়া থানার ওসি জসীম উদ্দীন বিটিসি নিউজকে বলেন, খবর পেয়ে পটিয়া থানা পুলিশের একটি টিম ঘটনা¯’লে পৌঁছে রেল সড়কে নিহত বৃদ্ধ মহিলার লাশটি উদ্ধার করে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছেন।
এদিকে, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন দাবি দাওয়া না থাকার কারণে সুরতহাল রির্পোট শেষে পরিবারের কাছে ওই বৃদ্ধা নারীর মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম প্রতিনিধি মো. মোতাহার আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.