পঞ্চগড় সীমান্ত থেকে গুলিবিদ্ধ লাশ উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় সদর উপজেলার ঘাগড়া বিওপি সীমান্ত থেকে হাসান আলী (৩০) নামের এক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। হাসান উপজেলার হাড়িভাসা ইউনিয়নের খালপাড়া এলাকার তবিবর রহমানের ছেলে।

আজ মঙ্গলবার (২১ জানুয়ারী) ভোরে হাড়িভাসা ইউনিয়নের মোমিনপাড়া এলাকার মেইন পিলার ৭৫২ এর সাব পিলার ১৩ এস সংলগ্ন বাংলাদেশি আবাদী জমিতে মরদেহটি দেখতে পায় স্থানীয়রা।

পরে পুলিশ ও বিজিবিকে খবর দিলে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার মোহাম্মমদ ইউসুফ আলী ও বিজিবির ৫৬ ব্যাটেলিয়নের লে. কর্নেল মামুনুল হক।

স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, হাসান অবৈধ ভাবে ভারতীয় গরু পারাপার করতো। তাদের ধারনা, গরু পারাপারের সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ হাসানকে গুলি করে হত্যা করার পর বাংলাদেশের সীমানায় ফেলে রেখে যায়।

বিজিবির ৫৬ ব্যাটেলিয়নের লে. কর্নেল মামুনুল হক বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ভারতীয় সীমান্তে লাশ পাওয়া গেছে নিহত ব্যক্তি বিএসএফের গুলিতে নিহত হয়েছে কি’না তা নিয়ে তদন্ত চলছে।

পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, বাংলাদেশের সীমানা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। লাশ প্রাথমিক সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।তদন্তের পর মূল রহস্য জানাযাবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.