পঞ্চগড় পৌরসভা নির্বাচন : মেয়র পদে ৩ জনের মনোনয়ন দাখিল

পঞ্চগড় প্রতিনিধি: আসন্ন পঞ্চগড় পৌরসভা নির্বাচনে ৩ জন মেয়র পদে ও ৫৪ জন কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
উৎসব মুখর পরিবেশে আজ মঙ্গলবার (০১ ডিসেম্বর) সকাল ১০ থেকে বিকেল ৫ টা পর্যন্ত জেলা নির্বাচন অফিস কার্যালয়ে প্রার্থীরা তাদের  স্ব-স্ব মনোনয়ন পত্র  জেলা নির্বাচন অফিসার আলমগীরের কাছে জমা দেন।
বাংলাদেশ আওয়ামীলীগের পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থী বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা শাখার সাধারণ সম্পাদক  জাকিয়া খাতুন।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র সমর্থিত,জেলা বিএনপির যুগ্ম আহবায়ক টানা ৫ বারের পৌর মেয়র তৌহিদুল ইসলাম ও বাংলাদেশ গনতান্ত্রিক দল জাগপার সমর্থিত শাহরিয়ার আলম বিপ্লব।
অন্যদিকে পৌরসভার ৯ ওয়ার্ডে কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মোট ৫৪ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দেন।
জানা গেছে, পঞ্চগড় পৌরসভা নির্বাচনের মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ তারিখ ১০ ডিসেম্বর,প্রতীক বরাদ্দের তারিখ ১১ ডিসেম্বর ও ভোট গ্রহন ২৮ ডিসেম্বর।  পৌরসভায় ভোটার ৩৫ হাজার ১১ জন,তাদের মধ্যে পুরুষ ভোটার ১৭ হাজার ১শ ৫৩ জন ও মহিলা ভোটার ১৭ হাজার ৮শ ৫৮ জন।
সুষ্ঠু নির্বাচন হলে আবারো বিজয়ী হওয়ার কথা বলে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বিএনপির মনোনীত প্রার্থী তৌহিদুল ইসলাম। তিনি বলেন,জনগনের ভালবাসায় আবারো আমি মেয়র প্রার্থী হয়েছি এবং আমার পৌরবাসী আমাকে এবারেও ভোট দিয়ে জয়যুক্ত করবেন আশাবাদী।
আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী জাকিয়া খাতুন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান,সরকারের উন্নয়ন চলমান রাখতে পৌরবাসী এবার আমাকেই ভোট দিয়ে জয়যুক্ত করবেন।
পঞ্চগড় জেলা নির্বাচন অফিসার মো. আলমগীর বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩ জন ও কাউন্সিল  ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মোট ৫৪ জন পদ প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। আগামী ২৮ ডিসেম্বর  এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.